আক্রান্ত
১৮৩১৫
সুস্থ
১৪৬১৪
মৃত্যু
২৮৫

বালির নিচে নিখোঁজ যুবকের লাশ ফটিকছড়িতে

0

নিখোঁজের ছয়দিন পর বালিচাপা অবস্থায় উদ্ধার হলো যুবকের গলিত লাশ। ঘটনাটি ঘটেছে চট্টগ্রামের ফটিকছড়িতে। নিহত যুবকের নাম মুহাম্মদ ইউনুস (৩৮)। নিখোঁজ হওয়ার ৬দিন পর শনিবার (৭ মার্চ) বিকাল ৩টায় উপজেলার লেলাং ইউনিয়নের লালপুল সংলগ্ন লেলাং খালের চরে বালি চাপা থেকে পুলিশ লাশটি উদ্ধার করে। নিহত ইউনুস একই উপজেলার সুন্দরপুর ইউনিয়নের আজিমপুর গ্রামের শহীদুল আজম চেয়ারম্যান বাড়ির মো. আবুল বশরের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, স্থানীয়রা শনিবার সকালে বালি চাপা অবস্থায় লাশের পঁচা আঙ্গুল দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। বিকাল ৩টার দিকে লাশ উদ্ধারের পর নিহত ইউনুসের পরিবারের লোকজন তার লাশ শনাক্ত করে।

নিহতের ভাই বাহাদুর বলেন, ‘আমার ভাইয়ের সাথে কারো শত্রুতা ছিলোনা। কী কারণে আমার ভাইকে এভাবে হত্যা করা হলো জানি না। আমি আমার ভাই হত্যার বিচার চাই।’

এ ব্যাপারে ফটিকছড়ি থানার ওসি বাবুল আক্তার বলেন, ‘বালিচাপা অবস্থা থেকে নিহত ইউনুসের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এখন কিছু বলা যাচ্ছে না। পরবর্তী আইনগত পদক্ষেপ নেওয়া হচ্ছে।’

উল্লেখ্য, গত ১ মার্চ (রোববার) সন্ধ্যা ৭ টায় নিহত ইউনুস বিবিরহাট বাজারে বাজার করার উদ্দেশ্যে ঘর থেকে বেরিয়ে যাবার পর আর ঘরে ফেরেননি। ঘরে না ফিরলে পরিবারের লোকজন তার মোবাইলে ফোন করলেও ব্যবহৃত মুঠোফোন বন্ধ পাওয়া যায়। পরে সম্ভাব্য সব জায়গায় খোঁজাখু্ঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি। পরদিন সকালে ফটিকছড়ি থানায় একটি নিখোঁজ ডায়েরি লিপিবদ্ধ করেন ইউনুসের স্ত্রী জনি আক্তার।

এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm