বার্সেলোনা-বিলবাও ম্যাচ দিয়ে শুরু হচ্ছে লা লিগা

মেসিকে ছাড়াই মাঠে নামবে বার্সা

0

বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনার ম্যাচ দিয়েই শুক্রবার (১৬ আগস্ট) দিবাগত রাত একটায় শুরু হচ্ছে এবারের স্প্যানিশ লিগ লা লিগার মৌসুম। উদ্বোধনী ম্যাচে বার্সেলোনা মুখোমুখি হবে অ্যাতলেটিক ক্লাব বিলবাও এর।

ইংলিশ প্রিমিয়ার লিগের মৌসুম শুরু হয়েছে গেল সপ্তাহে। আর তার ঠিক এক সপ্তাহ পর মাঠে গড়াচ্ছে লা লিগা। গেল মৌসুমের চ্যাম্পিয়ন বার্সেলোনা এবারের মৌসুমের উদ্বোধনী ম্যাচ খেলবে। প্রথমই ঘরের বাইরে খেলবে কাতালান ক্লাবটি।

অ্যাতলেটিক ক্লাব বিলবাওয়ের স্টেডিয়াম সান ম্যামেসে বাংলাদেশ সময় ১৭ আগস্ট রাত একটায় শুরু হবে ম্যাচটি। তবে বার্সেলোনা সমর্থকদের জন্য দু:সংবাদ, এই ম্যাচে খেলবেন না দলের অধিনায়ক লিওনেল মেসি।

দলের সাথে অনুশীলনে যোগ দিয়েই ইনজুরিতে পড়েন মেসি। আর সেই ইনজুরি থেকে এখনো পুরোপুরি সুস্থ হয়ে উঠতে পারেননি মেসি। আর তাই তো তাকে নিয়ে কোনো প্রকার ঝুঁকি নিতে নারাজ কাতালান কোচ আর্নেস্টো ভালভার্দে।

দক্ষিণ এশিয়ার দেশগুলোতে কোনো টিভি চ্যানেল লা লিগার ম্যাচ সম্প্রচার করবে না। এ অঞ্চলের সমর্থকদের তাই তাকিয়ে থাকতে হবে ফেইসবুকের সম্প্রচারের জন্য। ২০১৮ সালে লা লিগার কাছ থেকে সম্প্রচার স্বত্বের দায়িত্ব পায় ফেইসবুক। যদিও গেল মৌসুমে সনি এন্টারটেইনমেন্টের সাথে ১০০টি ম্যাচ সম্প্রচারের চুক্তি করে ফেইসবুক। তবে এই মৌসুমে এখন পর্যন্ত কোনো প্রকার চুক্তির কথা জানায়নি দুই পক্ষের কেউই।

Loading...
আরও পড়ুন