বামাপ্রককস’র আহ্বায়ক জাহিদুল ও সদস্য সচিব ইউনুছ

0

বাংলাদেশ মাঠ প্রশাসন প্রশাসনিক কর্মকর্তা কল্যাণ সমিতির (বামাপ্রককস) আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (১২ মার্চ) সকালে রাজধানীর কালেক্টরেট রিক্রিয়েশন ক্লাবে এক মতবিনিময় সভার আয়োজন করে বামাপ্রককস। সভা শেষে এসএম জাহিদুল ইসলামকে আহ্ববায়ক ও মোহাম্মদ ইউনুছ সদস্য সচিব করে কমিটি গঠন করা হয়।

ফরিদপুর সদরের প্রশাসনিক কর্মকর্তা মো. মোসলেম উদ্দীনের সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য রাখেন সমিতির মহাসচিব খোন্দকার শাহিদুল হক।

সভায় আরও বক্তব্য রাখেন, চট্টগ্রামের প্রশাসনিক কর্মকর্তা মো. আবু বকর সিদ্দিক, মো. সামছুল হক, মো. হাবিবুর রহমান, বাসুদেব ভট্টাচার্য্য, মো. মোছলেহ উদ্দীন ও মোহাম্মদ ইউনুছ; ঢাকার এসএম জাহিদুল ইসলাম, ফরিদপুরের মো. আ. কাদের, মাদারীপুরের মো. মকবুল হোসেন, পঞ্চগড়ের মো. মামুনুর রশীদ, নোয়াখালীর মো. আবদুল করিম আহমেদ, মো. জালাল উদ্দিন ও সাজিদুর রহমান; বুড়িচংয়ের মো. সুলতান আহমেদ, চৌদ্দগ্রামের শংকর চন্দ্র রায়, কুমিল্লার মো. মমিনুল হক ও মো. আবু হানিফ, চান্দিনার মো. রফিকুল ইসলাম, বরুড়ার মো. আবদুল মোতালেব ও মো. রফিকুল ইসলাম; বন্দর নারায়ণগঞ্জের নাসির আহাম্মদ তালুকদার, ব্রাহ্মণবাড়িয়ার মো. ইসমাইল হোসেন‏‏, সাভারের মো. খালিদ হোসেন, সিরাজগঞ্জের মো. আব্দুল্লাহ আল মামুন, আশুগঞ্জের অনীতা, ফেনীর মো. সিরাজ উদ দৌলাহ পাটোয়ারী ও বাবুল চন্দ্র নাথ; ভালুকার মো. আকতার হোসেন, গোপালগঞ্জের মো. ইদ্রিস আলী সরদার ও বিধান চন্দ্র রায়; রাজবাড়ির মো. রফিকুর ইসলাম ও মো. মাহফুজুর রহমান; বান্দরবানের পিনাক পানি চৌধুরী, চাঁদপুরের মো. শাহ আলম এবং নরসিংদীর সুলতান উদ্দিন আহমদ।

সভায় বক্তরা জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রশাসন-৩ শাখা হতে ২৪ জানুয়ারি তারিখে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে কর্মরত প্রশাসনিক কর্মকর্তাদের দৈনন্দিন কাজ (চার্টার অব ডিউটিজ) সুনির্দিষ্টকরণের দাবি জানান। সেইসঙ্গে প্রশাসনিক কর্মকর্তাদের নবম গ্রেডে উন্নিতকরণ বিষয়টি দ্রুত বাস্তবায়নের জন্য সংশ্লিষ্ট প্রশাসনের প্রতি অনুরোধ জানান।

Yakub Group

সভায় সর্বসম্মতিতে এসএম জাহিদুল ইসলামকে আহ্বায়ক ও মোহাম্মদ ইউনুছকে সদস্য সচিব করে ১৫ সদস্যের একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, যুগ্ম আহ্বায়ক খোন্দকার শাহিদুল হক ও মো. খালিদ হোসেন। নির্বাহী সদস্য- ময়মনসিংহ বিভাগ থেকে বদরুল, রাজশাহী থেকে মামুন, রংপুর থেকে আকবর, বরিশাল থেকে রফিকুল ইসলাম, খুলনা থেকে মেহেদি হাসান, চট্টগাম থেকে আবু বকর ছিদ্দিক, ঢাকা থেকে মো. ইদ্রিস আলী, সিলেট থেকে মো. সামাদ, নারায়ণগঞ্জ থেকে নাছির উদ্দিন তালুকদার।

উল্লেখ্য, দেশের বিভাগীয় কমিশনার অফিস, জেলা প্রশাসকের অফিস এবং উপজেলা প্রশাসন কার্যলয়ে কর্মরত প্রশাসনিক কর্মকর্তাদের নিয়ে গঠিত বাংলাদেশ মাঠ প্রশাসন প্রশাসনিক কর্মকর্তা কল্যাণ সমিতি (বামাপ্রককস)।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm