আক্রান্ত
১১৫৯৭
সুস্থ
১৩৯৭
মৃত্যু
২১৬

বাবা ভান্ডারীর ৫ এপ্রিলের ওরশে হবে না গণজমায়েত

0
high flow nasal cannula – mobile

চট্টগ্রামের ফটিকছড়ির মাইজভান্ডার দরবার শরীফের মাওলানা শাহসূফী আল সৈয়দ গোলামুর রহমান আল হাসানী প্রকাশ বাবা ভান্ডারীর আসন্ন ওরশে গণজমায়েত কর্মসূচি স্থগিত করা হয়েছে। আগামী ৫ এপ্রিল এ ওরশের দিনক্ষণ নির্ধারিত ছিল।

করোনা ভাইরাসের সংক্রমণে দেশের সার্বিক পরিস্থিতি ও জনস্বার্থ বিবেচনায় এ কর্মসূচি স্থগিত করা হয়। তবে ওরশ শরীফ উপলক্ষে কোরান খতম, মিলাদ ও দোয়া মাহফিলসহ কর্মসূচী সীমিত আকারে বিভিন্ন মনজিলে ঘরোয়াভাবে পালন করা হবে।

বুধবার (২৫ মার্চ) দুপুর ১২টায় মাইজভান্ডার গাউছিয়া রহমান মনজিলের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত প্রশাসনিক সমন্বয় সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। ফটিকছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা সায়েদুল আরেফিনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন মাইজভান্ডার ওরশ কমিটির সভাপতি ও বাংলাদেশ ত্বরিকত ফেডারেশনের (বিটিএফ) চেয়ারম্যান শাহ্ছুফি সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী এমপি।

বিটিএফ’র যুগ্ম মহাসচিব শাহ্ছুফি সৈয়দ তৈয়বুল বশর মাইজভান্ডারীর সার্বিক তত্ত্বাবধানে এতে আরো উপস্থিত ছিলেন ফটিকছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান এইচএম আবু তৈয়বসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তা ও ফটিকছড়িতে কর্মরত সাংবাদিকরা।

সভা থেকে মাইজভান্ডার দরবার শরীফের ওরশ কমিটির সভাপতি সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী বাবা ভান্ডারীর ওরশ শরীফের সকল আনুষ্ঠানিকতা, গণজমায়েত, মাইক, ঢোল বাজনাসহ ভক্তদের কাফেলা সহকারে আসার কর্মসূচি স্থগিতের ঘোষণা দেন।

এএস/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Manarat

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm