আক্রান্ত
১৪৪৮০
সুস্থ
২৪০৫
মৃত্যু
২৩৩

বাবা ঘুম থেকে ডাকতে গিয়ে দেখেন ঝুলন্ত ছেলের লাশ

0

চট্টগ্রামের সীতাকুণ্ডে সাইফুল ইসলাম (২২) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৩ জুলাই) দুপুরে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। সাইফুল ভোলা জেলার দৌলত খাঁ থানার চরপাতা গ্রামের মোস্তফার ছেলে। তবে তারা সপরিবারে সীতাকুণ্ডের সোনাইছড়ি ইউনিয়নের জোড়আমতল এলাকায় ভাড়াবাসায় থাকতেন।

স্থানীয়রা জানান, সোনাইছড়ি ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের জোড়আমতল নুর আহমদ সওদাগরের ভাড়াটিয়া মোস্তফার ছেলে সাইফুল ইসলাম রোববার রাতের খাওয়া-দাওয়া শেষে ঘুমাতে যায়। সোমবার সকালে তার বাবা ছেলেকে ঘুম থেকে ডেকে তুলতে গিয়ে দেখেন শোবার ঘরে গলায় ফাঁস দিয়ে ঝুলছে সে। ছেলের লাশ দেখে মোস্তফা চিৎকার করলে আশপাশের লোকজন গিয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে সীতাকুণ্ড থানার উপ-পরিদর্শক (এসআই) কায়েমুল ইসলাম বলেন, সাইফুল ইসলাম রোববার রাতে ঘুমাতে যাবার পর সোমবার সকালে তার বাবা তাকে নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে ঝুলতে দেখেন। পরে থানায় খবর দিলে আমি এসে দুপুরে লাশ পোস্টমর্টেমের জন্য চমেক হাসপাতালে পাঠিয়েছি।

তিনি আরও বলেন, সাইফুলের বাবা কিংবা শ্বশুর বাড়ির লোকজনও ঘটনাস্থলে আসেন। সবার দাবি, সাইফুল আত্মহত্যা করেছে। তবে কি কারণে আত্মহত্যা করেছে তা নিশ্চিত হওয়া যায় নি।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm