s alam cement
আক্রান্ত
১০২৩১৪
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩২৮

বাবাকে পিটিয়ে ছেলেকে যেতে হল জেলে

বাবার মামলায় ছেলে আসামি

0

নিজের নামে সম্পত্তি লিখে দিতে বৃদ্ধ বাবাকে মারধর ও ঘরবন্দি করে রাখেন নিজের ছেলেই। শুধু তাই নয়, সম্পত্তির দখল নেওয়ার জন্য আপন বড় ভাইকে ছাদ থেকে ফেলে দিয়ে হত্যাচেষ্টার অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে।

অবশেষে বাবার করা মামলায় জেলে যেতে হল সেই ছেলেকে। চট্টগ্রামের পটিয়া উপজেলার বড়লিয়া ইউনিয়নের পেরলা গ্রামের নুরুল আলম (৭৫) নামের এক পিতার দায়ের করা মামলায় তার নিজ পুত্র আবু রফিককে (৩৫) কারাগারে পাঠিয়েছেন পটিয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বিশ্বেশ্বর সিংহের আদালত।

বুধবার (১৮ আগস্ট) দুপুরে পটিয়া আদালতে উপস্থিত হয়ে জামিন আবেদন করলে বিচারক জামিন না-মঞ্জুর করে তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

চলতি বছরের ৫ জানুয়ারি পিতার দায়েরকৃত সিআর মামলা নং ৫/২১ এর অভিযোগের বর্ণনায় উল্লেখ করা হয়, নুরুল আলম (৭৫) একজন বয়োবৃদ্ধ পিতা। উচ্ছৃঙ্খল বদমেজাজি ছেলে আবু রফিক পিতামাতাকে কোনো ভরণপোষণ দেয় না। উল্টো পিতার স্থাবর অস্থাবর সম্পত্তি তার নামে লিখে দেওয়ার জন্য মারধর করেন। এ নিয়ে স্থানীয় চেয়ারম্যান মেম্বারসহ একাধিকবার সালিশ করেও রফিককে থামানো যায়নি। এছাড়া আবু রফিক তার আপন বড় ভাইকে বাড়ির ছাদ থেকে ফেলে হত্যার চেষ্টাও করেন। সর্বশেষ পিতা নুরুল আলমকে ঘরবন্দী করে সম্পত্তি লিখে দিতে হত্যার হুমকি দেন। এ সময় বাবাকে বাচাঁতে আসলে অন্য ভাই-বোনকেও আঘাত করেন।

বাবার করা মামলায় আসামি আবু রফিকের বিরুদ্ধে দণ্ডবিধি ৩২৩, ৪৪০, ৫০৬(২) ধারায় মামলা আমলে নিয়ে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়। বুধবার আদালতে আত্মসমর্পণ করতে গিয়েও উদ্ধত্যপূর্ণ আচরণ করেন । পরে আদালত আসামি আবু রফিককে কারাগারে পাঠান।

আসামির পিতা নুরুল আলম জানান, আবু রফিক সবসময় বিএনপি রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন। হঠাৎ এলাকার কিছু অসাধু ব্যক্তির যোগসাজশে আওয়ামী লীগের এডহক কমিটির সদস্য হয়েছেন। সে তার ছোট ভাইয়ের টাকা আত্মসাৎ ও শহরের স্থাপিত দালান জবরদখল করে ব্যবহার করছেন।

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm