বান্দরবানে ২ পোশাককর্মীকে ধর্ষণের অভিযোগ

0

বান্দরবান জেলা সদরে দুই পাহাড়ি পোশাককর্মীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (১৯ মার্চ) ওই ঘটনার ধর্ষণের শিকার হওয়া নারীরা বান্দরবান সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযুক্তরা হলেন উবাচিং মারমা (২৩) ও সুজন বড়ুয়া। এরমধ্যে উবাচিং মারমা যৌথ খামার এলাকার সার্চথুই মারমার ছেলে এবং সুজন বড়ুয়া মাহিন্দ্রা চালক।

বান্দরবান সদর থানায় দায়ের করা অভিযোগ ও পারিবারিক সূত্রে জানা গেছে, বুধবার (১৮ মার্চ) রাত ৯টায় দুই বান্ধবী জেলার লুম্বিনী গার্মেন্টসে কাজ শেষে বাড়ি ফেরার জন্য গাড়ির জন্য অপেক্ষা করছিল। এ সময় পূর্ব পরিচিত উবাচিং মারমা এবং সুজন বড়ুয়া যাত্রীসহ ঐ স্থানে আসলে গাড়িতে উঠে।

এ সময় অন্য যাত্রীরা গন্তব্যে নেমে গেলেও তাদের গন্তব্য দূরে হওয়ায় গাড়িতে তারা অবস্থান করে। কিন্তু তাদের নির্দিষ্ট গন্তব্যে নামিয়ে না দিয়ে গাড়িটি দ্রুতবেগে সিনিয়রপাড়ার নির্জন জঙ্গলের পাশে নিয়ে যায়। পরে সুজন বড়ুয়া মুখ চেপে ধরে জোরপূর্বক জঙ্গলে নিয়ে একজনকে ধর্ষণ করে এবং উবাচিং মারমা গাড়িতেই অপরজনকে ধর্ষণ করে।

বান্দরবান সদর থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) আবদু জলিল বলেন, ‘অভিযুক্তদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। আমরা তাদেরকে আইনের আওতায় আনার সব ধরনের চেষ্টা অব্যাহত রেখেছি।’

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন