বান্দরবানে বিধবাকে পিটিয়ে হত্যা, ইউপি সদস্যের স্ত্রী আটক

0

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলায় অংম্যা প্রু মার্মা নামের ৩৪ বছর বয়সী এক বিধবা নারীকে পিটিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রোয়াংছড়ি উপজেলার খানসামা এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে প্রুমাখয় মার্মা নামের এক ইউপি সদস্যের স্ত্রীকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে উপজেলার তারাছা ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের সাবেক মেম্বার মংচিংসা মারমার সঙ্গে নিহত নারীর পরকীয়া ছিল। আর এই কারণসহ বিভিন্ন বিষয় নিয়ে সাবেক মেম্বারের স্ত্রীর সঙ্গে তার কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে মেম্বারের স্ত্রী প্রুমাখয় মার্মা কয়েকজনকে সাথে নিয়ে লাঠি দিয়ে ওই নারীর মাথায় আঘাত করেন। সঙ্গে সঙ্গে তিনি মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পঠিয়ে দেন। পরে চট্টগ্রামে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক বলেন, ‘লাশটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।’

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন