বান্দরবানে চাঁদাবাজি মামলায় জেএসএসের ৮ নেতা কারাগারে

0

বান্দরবানে চাঁদাবাজির মামলায় পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস) ৮ নেতাকে কারাগারে পাঠিয়েছেন আদালত। রোববার (১২ জানুয়ারি) বিকালে তাদের কারাগারে পাঠান বান্দরবান চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত।

কারাগারে যাওয়া নেতারা হলেন- জেএসএসের কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক কেএস মং, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জলি মং, সদস্য সাধু রাম ত্রিপুরা মিল্টন, সদস্য ও বান্দরবান জেলা জেএসএসের সাধারণ সম্পাদক ক্যাবা মং, বান্দরবান জেলা জেএসএসের সহ-সভাপতি অং থোয়াই চিং মারমা, সাংগঠনিক সম্পাদক সম্ভু কুমার তংঞ্চগ্যা, বান্দরবান সদর উপজেলা জেএসএসের ভূমি ও কৃষিবিষয়ক সম্পাদক মংপ্রু হেডম্যান ও সদস্য চাহ্লা অং মারমা।

চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের কোর্ট পরিদর্শক মো. মনিরুল ইসলাম বলেন, ‌‘২০১৬ সালে বান্দরবান সদর থানায় মংছানু মারমা ও আব্দুল করিম বাদী হয়ে দুটি চাঁদাবাজি মামলা দায়ের করেন ওই আসামিদের বিরুদ্ধে। পরে আসামিরা উচ্চ আদালতে আপিল করে জামিন পান। রোববার (১২ জানুয়ারি) বান্দরবান চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজিরা দিতে আসলে বান্দরবান আদালত তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।’

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন