s alam cement
আক্রান্ত
৩২৫৭৮
সুস্থ
৩০৪৬৫
মৃত্যু
৩৬৭

বান্দরবানে করোনা উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু, পাড়া লকডাউন

0

বান্দরবান সদর উপজেলার কুহালং ইউনিয়নে করোনা ভাইরাস আক্রান্তের উপসর্গ নিয়ে একজনের মৃত্যুর ঘটনায় পাড়া লকডাউন করেছে উপজেলা প্রশাসন।

শুক্রবার ( ১ মে) ওজি মুখ হেডম্যান পাড়ার ওই যুবকের মৃত্যুতে করোনা উপসর্গ সন্দেহে পাড়াটি প্রশাসনের পক্ষ থেকে উপজেলা ভূমি কর্মকর্তা শাহিনুর আক্তার লকডাইন ঘোষণা করেন।

স্থানীয়রা জানান, বেশ কয়েকদিন ধরে পাড়ার বাসিন্দা শৈচিং মং মার্মার ছেলে উচসিং মার্মা জ্বর, সর্দি, কাশি ও শ্বাস কষ্টে ভুগছিলো। একসপ্তাহ আগে সে কক্সবাজার থেকে পাড়ায় আসেন। গতকাল ৩০ এপ্রিল সে মারা যায়। বিষয়টি প্রশাসনকে জানালে আইনি সমস্যা হবে মনে করে পাড়ার বাসিন্দাদের পরামর্শক্রমে মৃত ব্যক্তিকে গোপনে দাফন করে পাড়াবাসী।

এ বিষয়ে কুহালং ইউপি চেয়ারম্যান সানু প্রু মার্মা বলেন, এ ব্যাপারে বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হাবিবুল হাসানকে জানালে তিনি মেডিকেল টিম পাঠিয়ে মৃত ব্যক্তির সংস্পর্শে আসা ১১ জনের নমুনা সংগ্রহ করেন এবং পাড়াটি লকডাউন ঘোষণা করেন।

Din Mohammed Convention Hall

বান্দরবানের সিভিল সার্জন ডা.অং সুই প্রু বলেন, করোনার লক্ষণ নিয়ে তার মৃত্যু হয়েছে সে কারণে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হবে। নিহতের বাড়ি লকডাউন ঘোষণা করেছে প্রশাসন।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm