আক্রান্ত
১৮৮৯
সুস্থ
১৭৯
মৃত্যু
৫৮

বাজারে অপোর দুই নতুন মডেলের স্মার্টফোন

0

বাংলাদেশের বাজারে অপো আরও দুটি নতুন মডেলের স্মার্টফোন নিয়ে আসছে। এ দুটি স্মার্টফোন ‘অপো এ৯ ২০২০’ এবং ‘এ৫ ২০২০’ মডেলের।

গেম খেলার জন্য বিশেষভাবে তৈরি অপো এ৯ ২০২০ মডেলের স্মার্টফোনটি। ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা সমৃদ্ধ কোয়াড ক্যামেরা যুক্ত অপো এ৯ ২০২০ তে থাকছে ৮ গিগাবাইট র‌্যাম এবং ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। আর অপো এ৫ ২০২০-এ থাকছে কোয়াড ক্যামেরা, ৪ গিগাবাইট র‌্যাম এবং ১২৮ গিগাবাইট মেমোরি।

অপো এ৯ ২০২০ স্মার্টফোনটিতে রয়েছে ৮ গিগাবাইট র‍্যাম, স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর ও ১২৮ গিগাবাইট ইন্টারনাল মেমোরি। গেইমারদের কথা ভেবে ফোনটিতে যুক্ত করা হয়েছে ‘ডলবি এটমস সাউন্ড ইফেক্ট’। রিয়ার ক্যামেরায় আছে ৪৮ মেগাপিক্সেলের লেন্স, ৮ মেগাপিক্সেলের ‘আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল’ লেন্স, ২ মেগাপিএক্সেলের পোর্ট্রেইট লেন্স এবং ২ মেগাপিক্সেলের মনো-লেন্স। সামনে আছে ১৬ মেগাপিক্সেলের ক্যামেরা। ব্যাকআপের জন্য থাকবে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। ‘অপো এ৯ ২০২০’ পাওয়া যাবে ‘স্পেস পার্পল’ এবং মেরিন গ্রিন রঙে।

আর ‘অপো এ৫ ২০২০’স্মার্টফোনটিতেও স্থাপন করা হয়েছে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। এতেও থাকছে ১২ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা সেট-আপ এবং স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর। থাকছে ৪ গিগাবাইট র‍্যাম এবং ১২৮ গিগাবাইট ইন্টারনাল মেমোরি। অপো এ৫ ২০২০ পাওয়া যাচ্ছে ‘মিরর ব্ল্যাক’ ও ড্যাজলিং হোয়াইট রঙে। অপো এ৯ ২০২০ পাওয়া যাবে ২৪ হাজার ৯৯০ টাকায় এবং অপো এ৫ ২০২০ পাওয়া যাবে ১৯ হাজার ৯৯০ টাকায়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Manarat

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন