বাকলিয়ায় অস্ত্র-কার্তুজসহ গ্রেপ্তার ১

0

চট্টগ্রাম বাকলিয়া থানা এলাকা থেকে একাধিক মামলায় অভিযুক্ত মো. আমান উল্লাহ হাবিব প্রকাশ সবুজকে (২২) অস্ত্র-কার্তুজসহ গ্রেপ্তার করেছে বাকলিয়া থানার টিম।গোপন সংবাদের ভিত্তিতে (২৭ অক্টোবর) সকাল ৬টায় বাকলিয়া থানাধীন জিরাত ফ্যাশন গার্মেন্টসের সামনে পাকা রাস্তার উপর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃত সবুজ ভোলা জেলার মনপুর থানার গোয়ালীয়ার চরের আব্দুল হক পাটোয়ারী বাড়ির শহিদুল ও কোহিনুর বেগমের ছেলে। বর্তমানে চট্টগ্রাম জেলার বাকলিয়া থানাধীন সৈয়দশাহ রোড আব্দুল বারী স্কুলের পাশে কালামিয়া বাজার কালু কসাই কলোনিতে থাকেন।

পুলিশ সূত্রে জানা যায়, গ্রেপ্তারকৃত সবুজের দেহ তল্লাশি করে একটি কাঠের বাটযুক্ত দেশি তৈরি লোহার এলজি বন্দুক (বাটসহ ১৪ইঞ্চি লম্ব) ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে। এ সময় অস্ত্রগুলোর কোন বৈধ কাগজপত্র দেখাতে না পারায় সবুজকে গ্রেপ্তার করা হয়। জিজ্ঞাসাবাদে সবুজ বাকলিয়াসহ চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন ব্যস্ততম ও গুরুত্বপূর্ণ স্থানে তার সহযোগীদের নিয়ে ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের কথা স্বীকার করে। তার নামে বিভিন্ন থানায় একাধিক অস্ত্র আইনে মামলা আছে বলে জানা যায়।
বাকলিয়া থানার ওসি মোহাম্মদ নেজাম উদ্দীন বলেন, ‘সবুজ একজন ছিনতাইকারী। তার নামে মার্ডার, অস্ত্র ও ছিনতাই মামলাসহ একাধিক মামলা রয়েছে। তাকে আমরা অস্ত্রসহ গ্রেপ্তার করেছি। তিনি আরো বলেন, গ্রেপ্তারকৃত আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে। তার বিরুদ্ধে অস্ত্র মামলা করা হয়েছে।

আরএ/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন