s alam cement
আক্রান্ত
১০২৩১৪
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩২৮

বাকলিয়ার সড়কে বাবার ছিন্নভিন্ন শরীর, ফেসবুকে দেখে ছেলে কুড়িয়ে আনলো লাশ

0

চট্টগ্রাম নগরীর বাকলিয়ার শাহ আমানত সেতু সংযোগ সড়কে পড়ে ছিল এক ব্যক্তির ছিন্নভিন্ন লাশ। ফেসবুকে এক পথচারীর পোস্ট দেখে মাঝরাতে ঘটনাস্থলে গিয়ে ছেলে দেখলেন লোকটি তার বাবা।

নগরীর বাকলিয়ার কেবি কনভেনশন হলের সামনে ঘটেছে এই ঘটনা। ছিন্নভিন্ন হয়ে থাকা পড়ে ওই ব্যক্তিটির নাম ইসকান্দার সওদাগর (৫৩)। রাজাখালী এলাকার এই ব্যবসায়ী চান্দগাঁও থানার বলিরহাট ঘাটকুল এলাকার দুদু মিয়ার ছেলে।

শনিবার (১৪ আগস্ট) নগরীর রাজাখালীতে ব্যবসাপ্রতিষ্ঠানের কাজ শেষ করে মোটরসাইকেলযোগে চান্দগাঁও বলিরহাটের বাসায় ফিরছিলেন ব্যবসায়ী ইসকান্দার। রাত সাড়ে ১১টার দিকে তিনি বাকলিয়ার কেবি কনভেনশন হলের সামনে পৌঁছালে পেছন থেকে আসা একটি ট্রাক তাকে চাপা দিয়ে চলে যায়। কালামিয়া বাজার মোড়ের দক্ষিণ পাশের ওই জায়গাটিতে ফ্লাইওভারের মুখ নেমেছে। ফলে ফ্লাইওভার থেকে দ্রুতবেগে ছুটে আসা গাড়ির সঙ্গে পাশ দিয়ে যাওয়া গাড়ির সংঘর্ষের ঘটনা ঘটে প্রায়ই।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, পশ্চিম পাশ থেকে পূর্ব পাশে ইউটার্ন করার সময় দ্রুতবেগে আসা মালবাহী এক ট্রাকের নিচে পড়ে যান মোটরসাইকেলআরোহী ওই ব্যবসায়ী। এ সময় তার শরীর থেকে পা এবং নাড়িভুঁড়ি আলাদা হয়ে ঘটনাস্থলেই মারা যান ইসকান্দার সওদাগর।

এদিকে সড়কের ওপর এভাবে প্রায় দেড় ঘণ্টা লাশটি পড়ে থাকার পর এক পথচারী মোটরসাইকেলসহ সেই লাশের ছবি তুলে ফেসবুকে পোস্ট করেন। সেই পোস্ট ইসকান্দারের এক প্রতিবেশীর চোখে পড়লে তিনি সেটা জানান ইসকান্দারের ছেলে ইমতিয়াজ উদ্দিন টিপুকে।

সিপি

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm