আক্রান্ত
৯৮৮৮
সুস্থ
১১৯৫
মৃত্যু
১৮৯

বাইরে বন্ধ দোকান, ভেতরে চলছিল বেচাকেনার ধুম

কাপ্তাইয়ে ৭ জনের জরিমানা

0
high flow nasal cannula – mobile

রাঙামাটির কাপ্তাইয়ে সরকারি নিয়ম না মেনে দোকান খোলার অপরাধে ৫ দোকানি ও ২ ক্রেতাকে ৭ হাজার ৯০০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যামাণ আদালত। এছাড়া ৬ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। সোমবার (৬ এপ্রিল) বিকালে নতুনবাজার এলাকায় এ অভিযান চালান উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহম্মেদ রাসেল।

এ সময় নতুন বাজারের মা বোকরির নজরুল ইসলামকে ৩ হাজার, কুমকুম স্টোরের সাধন দাশকে ২ হাজার, মনিহার স্টুডিওর টিটু কুমার নাথকে ৫০০, জনতা ইলেক্ট্রনিক্সের আব্দুল হালিমকে দেড় হাজার, পান ব্যবসায়ী মো. ইকবাল হোসেনকে ৫০০ টাকা, ক্রেতা মো. সোহেল এবং মো. হানিফ ৪০০ টাকা জরিমানা করা হয়েছে।

কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহম্মেদ রাসেল বলেন, নতুনবাজার এলাকায় সরকারি নিয়ম না মেনে দরজা ফেলে গোপনে বিক্রয় কার্যক্রম চলমান রাখায় ৫ দোকানি ও ২ ক্রেতাকে জরিমানা করা হয়েছে। এছাড়া দোকানিদের বিরোদ্ধে মামলাও করা হয়েছে।

জানা গেছে, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে তরকারি, মুদি দোকান ও ফার্মেসিসহ নিত্যপ্রয়োজনীয় দোকান ছাড়া বাকি সবপ্রতিষ্ঠান বন্ধ রাখতে নির্দেশনা দেওয়া হলেও মানছে না বিক্রেতারা। তারা দারজা ফেলে ভেতরে ক্রেতাকে নিয়ে বিক্রয় কার্যক্রম চালিয়ে যাচ্ছে। মানা হচ্ছে না সামাজিক দূরত্বও। বাড়ি থেকে বের হয়ে মানুষ জড়ো করে সাজানো হয় আড্ডার আসর। তবে প্রশাসন বলছে এদের বিরুদ্ধে নেওয়া হবে কঠোর পদক্ষেপ।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Manarat

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm