s alam cement
আক্রান্ত
৩২৬৭০
সুস্থ
৩০৫১০
মৃত্যু
৩৬৯

বাইকের খাপে খাপে লুকানো ৬ হাজার ইয়াবা, পটিয়ায় গ্রেপ্তার দুই যুবক

0

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে অভিযান চালিয়ে প্রায় ছয় হাজার ইয়াবাসহ দুজনকে গ্রেপ্তার করা হয়েছে মোটরসাইকেলসহ। এই বাইকের বিভিন্ন অংশে ইয়াবাগুলো সুকৌশলে লুকানো অবস্থায় ছিল।

মঙ্গলবার (২৪ নভেম্বর) বিকাল চারটার দিকে পটিয়া থানা পুলিশ চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কমল মুন্সির হাট এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ৫৮৮০ পিস ইয়াবা ও একটি মোটরসাইকেলসহ দুই আরোহীকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার হওয়া মো. রুবেল (২৭) চট্টগ্রামের ভূজপুর থানার হেঁয়াকোবাজার এলাকার আবুল বশরের পুত্র। গ্রেপ্তার হওয়া অন্যজন ওসমান গণি (৪৫) লক্ষ্মীপুর জেলার কমলনগর থানার মুজিবুল্লার পুত্র।

জানা যায়, পটিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তারিক রহমানের নেতৃত্বে পটিয়া থানার নবাগত ওসি রেজাউল করিম মজুমদারসহ একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকাল চারটার দিকে উপজেলার কমল মুন্সিরহাট এলাকায় অভিযান চালান।

Din Mohammed Convention Hall

এ সময় তারা কক্সবাজার থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী দুটি মোটরসাইকেল আরোহীকে তল্লাশি চালিয়ে তাদের আটক করেন। পরে আটক দুই ব্যক্তির দেওয়া তথ্য মতে, তাদের মোটরসাইকেলের চেসিসসহ মোটর সাইকেলের বিভিন্ন অংশে লুকানো পাঁচ হাজার ৮৮০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে পটিয়া থানায় মাদক আইনে মামলা হয়েছে বলে জানান ওসি রেজাউল করিম মজুমদার।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm