যাত্রী সেজে বাইকচালককে খুন করে পালানোর সময় আটক ২

বান্দরবান

বান্দরবানের লামায় আকরাম হোসেন (২২) নামের এক চালককে গলা কেটে খুন করে মোটরসাইকেল নিয়ে পালানোর সময় দুই ঘাতককে আটক করেছে পুলিশ। বুধবার (৬ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার লামা-সুয়ালক সড়কের টংকাবতী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আকরাম হোসেন লামা পৌরসভা এলাকার বিলছড়ি গ্রামের তফজল হোসেন তবুর ছেলে।

আটক ঘাতকরা হলো উপজেলার লামা সদর ইউনিয়নের বৈল্লারচর গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে বেলাল হোসেন (১৯) ও রূপসীপাড়া ইউনিয়নের হ্লাচাই পাড়া গ্রামের আবুল কাসেমের ছেলে মো. নুর হোসেন (১৮)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার বিকালে বেলাল ও নুর হোসেন যাত্রী সেজে বান্দরবানের মাঝেরপাড়া যাওয়ার নাম করে লামাবাজার থেকে আকরাম হোসেনের মোটরসাইকেল ভাড়া করে। মোটরসাইকেলটি টংকাবতী এলাকায় গেলে দুই যাত্রী মিলে ‘খুর’ দিয়ে আকরাম হোসেনের গলা কেটে দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে দু’জন মোটরসাইকেল নিয়ে পালানোর সময় সড়কের পথচারীরা ঘটনাটি দেখে স্থানীয় ক্যয়াজুপাড়া পুলিশ ফাঁড়ি ইনচার্জকে জানায়। তাৎক্ষণিক অভিযান চালিয়ে ছিনতাইকৃত মোটরসাইকেলসহ দুই ঘাতককে আটক করে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ক্যায়াজুপাড়া পুলিশ ফাঁড়ি ইনচার্জ মনিরুল ইসলাম সরকার। তিনি বলেন, ‘চালক আকরাম হোসেনকে খুন করে মোটরসাইকেল নিয়ে পালানোর সময় দুজনকে আটক করা হয়েছে। তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!