বাংলা টাইগার্স শেষ পর্যন্ত বাংলাদেশের একজনকেই পেল

আবুধাবি টি-টেন ক্রিকেট

0

অনেক ঢাকঢোল পিটিয়ে বাংলা টাইগার্সের মালিক ঘোষণা করেছিলেন আবুধাবিতে অনুষ্ঠিতব্য টি-টেন লিগে থাকবে বাংলাদেশি খেলোয়াড়দের প্রাধান্য। আরব আমিরাতে অনুষ্ঠিত খেলোয়াড় ড্রাফটে বাংলা টাইগার্স দলে নিয়েছিলেন সাত বাংলাদেশি ক্রিকেটারকে। জাতীয় দলের বাইরে থাকা টপ ক্লাস খেলোয়াড়দের দলে নেয়ায় বাংলাদেশ-আমিরাতে বাংলা টাইগার্সকে ঘিরে তৈরি হয়েছিল সাময়িক মোহ।

তবে বিসিবির অনাপত্তিপত্র না পাওয়ায় বাংলা টাইগার্স বড়সড় ধাক্কা খায় সপ্তাহ দুয়েক আগে। তখন আয়োজকদের অনুমতি নিয়ে বাংলা টাইগার্স কর্তৃপক্ষ আবার নতুনভাবে খেলোয়াড় তালিকা প্রকাশ করে যেখানে বাংলাদেশের প্রতিনিধি হিসেবে রাখা হয় ফরহাদ রেজা ও এনামুল হক বিজয়কে। তবে তাতেও আবার ধাক্কা খেল বাংলা টাইগার্স। তাদের হয়ে খেলার জন্য বিসিবি মাত্র একজন খেলোয়াড়কে ছেড়েছেন যিনি আবার দীর্ঘদিন ধরে জাতীয় বা তার আশেপাশের দলে নেই। তিনি হচ্ছেন ফরহাদ রেজা।

জাতীয় লিগ, ইমার্জিং দলের এশিয়া কাপ, ‘এ’ দলের সফরসহ বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ সিরিজ থাকায় বাকিদের এনওসি দেয়নি বিসিবি। অথচ টুর্নামেন্টের প্লেয়ার ড্রাফটে ফরহাদ রেজার সঙ্গে ছিলেন এনামুল হক বিজয়, জুনায়েদ সিদ্দিকী, আরাফাত সানি, ইয়াসির আলী রাব্বি, মেহেদি হাসান ও আবু হায়দার রনি। তাদের মধ্যে কেবল ফরহাদ রেজাই যাচ্ছেন।

এর আগে টি-টেন লিগের দুটি আসর হয়েছে। আগামী ১৪ নভেম্বর থেকে শুরু হচ্ছে টুর্নামেন্টের তৃতীয় আসরটি।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন