বাংলাদেশ শিপিং এজেন্টস অ্যাসোসিয়েশনের ৪৫তম এজিএম

0

বাংলাদেশ শিপিং এজেন্টস অ্যাসোসিয়েশনের ৪৫তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) রেডিসন ব্লুর মেজবান হলে অনুষ্ঠিত হয়েছে।

সভায় উপস্থিত ছিলেন অ্যাসোসিয়েশনের এডভাইজারি বোর্ডের সদস্য মো. এ মালেক, আমিরুল ইসলাম চৌধুরী মিজান, আহসানুল হক চৌধুরী, বেলায়েত হোসেন, কিউএ নাঈম, অ্যাসোসিয়েশনের সিনিয়র ভাইস চেয়ারম্যান সৈয়দ ইকবাল আলী শিমুল, ভাইস চেয়ারম্যান মো. রিয়াজ উদ্দিন খান এবং পরিচালনা পর্ষদের সদস্য মো. ওসমান গণি চৌধুরী, মামুনুর রশিদ, ক্যাপ্টেন সৈয়দ সোহেল হাসনাত, মো. শফিকুল আলম জুয়েল, এসএম মাহবুবুর রহমান, শামসুদ্দিন আহমেদ চৌধুরী মিনার, মো. সাজ্জাদুর রহমান, মো. নজরুল ইসলাম, মুনতাসীর রুবাইয়াত, মুহাম্মদ জিয়াউল কাদের, এসএম এনামুল হক, মো. আসিফ ইফতেখার হোসাইন, নাজমুল হক, তানজিল আহমেদ রুহুল্লাহ, শহিদুল মোস্তফা চৌধুরী, রফিকুল আনোয়ার বাবু, মোহাম্মদ আসলাম।

সভায় অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান সৈয়দ মো. আরিফ বলেন, ‘আগ্রাবাদের মক্কা মদিনা ট্রেড সেন্টারে অ্যাসোসিয়েশনের জন্য আধুনিক সুবিধাসহ ২৭০৫ বর্গফুট আকারের দুই কোটি ৭০ লাখ টাকা মূল্যে একটি স্থায়ী অফিস স্থাপন করা হবে।’

এছাড়া সভায় অ্যাসোসিয়েশনের কনফারেন্স হলে নিয়মিতভাবে পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠান এবং বিভিন্ন বিষয়ে কনফারেন্স হল এবং বিভিন্ন কর্তৃপক্ষের সঙ্গে সভার মাধ্যমে সমস্যার সমাধান করা এবং অমীমাংসিত সমস্যার ব্যাপারে পরবর্তী পদক্ষেপ গ্রহণের কথা উপস্থাপন করেন।

একইসঙ্গে ২০২১ সালের কর্মকাণ্ড এবং অর্জনসমূহ সংক্ষিপ্ত আকারে সভায় তুলে ধরেন অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান।

Yakub Group

তিনি আরও বলেন, ‘পোর্ট ট্যারিফ অনাকাঙ্ক্ষিতভাবে বৃদ্ধি ও লাইট হাউজ মাশুল দ্বিগুণ করা খুবই দুঃখজনক।’

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm