বাঁশখালীতে পুলিশিং ডে’র সভা ও র‌্যালি

0

জনপ্রতিনিধিদের শাসক নয়, জনসেবক হয়ে মানুষের পাশে দাঁড়াতে হবে। ১৪ ইউনিয়ন ও ১ পৌরসভার প্রত্যেক জনপ্রতিনিধিকে পুলিশের পাশাপাশি নিজেদেরকে মানুষের জন্য কাজ করতে হবে। তাহলে কখনো আইন-শৃঙ্খলার অবনতি হবে না। অপরাধীরা সুযোগ সন্ধানী, তাদের গতিবিধি পর্যবেক্ষণ করে তাৎক্ষণিক পুলিশ প্রশাসনকে জানাতে হবে।

শনিবার (২৬ অক্টোবর) সকাল ১০টায় উপজেলা সদরে একটি কমিউনিটি সেন্টারে পুলিশ প্রশাসন আয়োজিত কমিউনিটি পুলিশিং ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি এসব কথা বলেন। এর আগে তিনি কেক কেটে এবং বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন এবং উপজেলা সদরে আয়োজিত র‌্যালিতে অংশ নেন।

বাঁশখালী থানার ওসি মুহাম্মদ রেজাউল করিম মজুমদারের সভাপতিত্বে এবং শিক্ষিকা বাবলি দাশের সঞ্চালনায় আয়োজিত সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান চৌধুরী মো. গালিব সাদলী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার, এএসপি (আনোয়ারা সার্কেল) মফিজ উদ্দিন, পৌরসভার মেয়র মুক্তিযোদ্ধা সেলিমুল হক চৌধুরী।

বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ড. জমির উদ্দিন সিকদার, অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) মো. কামাল উদ্দিন, উপজেলা কমিউনিটি পুলিশিং সভাপতি মো. ইদ্রিছ, সাধারণ সম্পাদক শ্যামল দাশ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রেহানা আক্তার কাজেমী, ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম, ইউপি চেয়ারম্যান মো. হারুনুর রশিদ, ইউপি চেয়ারম্যান আ. ন.ম. শাহাদাত আলম, ইউপি চেয়ারম্যান মো. ইয়াছিন, জিল্লুর করিম শরীফি, মো. হামিদুল্লাহ, মৌলভী আক্তার হোসেন, মৌলভী নুরুল হক প্রমুখ।

সিআর

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন