বহদ্দারহাটে ‘চাঁদা’ না পেয়ে দোকানিকে ছুরি মারল কাউন্সিলর টিনুর অনুসারীরা

চট্টগ্রামের বহদ্দারহাটে চাঁদা না পেয়ে ভ্রাম্যমাণ দোকানিকে ছুরিকাঘাত করেছে চকবাজারের ওয়ার্ড কাউন্সিলর নূর মোস্তফা টিনুর অনুসারীরা। এতে ভ্রাম্যমাণ লাইট দোকানদার রিয়াজ উদ্দিন বাবু গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। টিনুর অনুসারী কায়সার হামিদের নেতৃত্বে এ হামলা চালানো হয়।

রোববার (২৭ নভেম্বর) রাত পৌনে ৯টার দিকে বদ্দারহাট এশিয়ান হাউজিং সোসাইটির পাশে বদি আলম গলিতে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বহদ্দারহাট জামেয়া মসজিদের সামনে রাত ৮টার দিকে চাঁদাবাজি করতে যায় টিনুর অনুসারীরা। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে ভ্রাম্যমাণ দোকানি বাবুকে মারধর করেন একদল কায়সারের নেতৃত্বে যাওয়া শাকিল। সে সময় বাজার কমিটির লোকজন মারামারিতে বাধা দিয়ে উভয়পক্ষকে ছাড়িয়ে নেন। এর ৪০ মিনিট পর এ ঘটনা মীমাংসা করতে সিনিয়র ভাইদের নিয়ে আসেন তারা।

ঘটনা মীমাংসা করতে এসে আরেক দফায় শুরু হয় মারামারি। এ সময় কায়সার হামিদের নেতৃত্বে মো. সুমন, শাকিল, আজাদসহ আরও চার থেকে পাঁচজন মারধর করতে থাকেন ওই দোকানিকে। এক পর্যায়ে দোকানি বাবুর কোমরের নিচে ছুরিকাঘাত করেন শাকিল। এরপর ঘটনাস্থল থেকে তারা দ্রুত পালিয়ে যায়। আশপাশের লোকজনের সহযোগিতায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয় বাবুকে।

আরও জানা গেছে, ভুক্তভোগীর বাবুর বাবা মনসুর আলী শারীরিকভাবে অক্ষম। ভাই রিফাত মোটরসাইকেল দুর্ঘটনায় পঙ্গু।

বাবুর বড় ভাই রিফাত বলেন, ‘বাবু বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। আমরা এ বিষয়ে আইনি ব্যবস্থা নেবো। নগরীর পাঁচলাইশ থানায় এ বিষয়ে মামলা দায়ের করা হবে।’

Yakub Group

আরএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm