বর্ণিল আয়োজনে অর্ধলক্ষ মানুষ জড়ো হল পটিয়ায় প্রধানমন্ত্রীর জন্মদিনে

চট্টগ্রামের পটিয়ায় বর্ণিল আয়োজনে পালন করা হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন। অন্তত ৫০ হাজার নেতাকর্মী এ কর্মসূচিতে অংশ নেন রং-বেরংয়ের প্লেকার্ড, ফেস্টুন, ব্যানার নিয়ে। এ উপলক্ষে একটি বড় র‌্যালি উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদশিক্ষণ করে।

বুধবার (২৮ সেপ্টেম্বর) বিকালে উপজেলা পরিষদ মাঠে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে পালন করা হয় জন্মদিনের এ কর্মসূচি।

উপজেলার বিভিন্ন ইউনিয়ন এবং ওয়ার্ড থেকে ব্যানার-ফেস্টুন ও প্লেকার্ড নিয়ে বাদ্যযন্ত্র বাজিয়ে কর্মসূচিতে আসে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

অনুষ্ঠানে জন্মদিনের কেক কাটেন হুইপ সামশুল হক চৌধুরী এমপিসহ উপজেলা ও পৌরসভা নেতারা।

এরপর এক গণসমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ শেষে একটি র‌্যালি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

এর আগে গণসমাবেশে হুইপ সামশুল হক চৌধুরী এমপি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের জন্য আশীর্বাদ। তার মতো বিচক্ষণ ও দক্ষ রাষ্ট্রনায়ক না হলে এদেশ উন্নয়ন অগ্রগতি এবং খাদ্যে স্বয়ংস্পূর্ণতা অর্জন করতে পারতো না। আজ দেশের মানুষ যে উন্নয়ন কর্মকাণ্ড চোখে দেখছে, তার একমাত্র অবদান প্রধানমন্ত্রী শেখ হাসিনার। এ সরকারের আমলে সাড়ে পাঁচ হাজার কোটি টাকার উন্নয়নে পটিয়ার চেহারাই পাল্টে দেওয়া হয়েছে।’

Yakub Group

তিনি আরও বলেন, ‘তিনি শুধু এদেশের নেত্রী নয়, তিনি বিশ্বনেত্রী হিসেবে স্বীকৃতি অর্জন করেছেন। শেখ হাসিনা জাতিসংঘসহ আন্তর্জাতিক সংস্থাগুলোর বিভিন্ন অধিবেশনে যোগদান করে সারাবিশ্বের অধিকার বঞ্চিত মানুষের পক্ষে কথা বলেছেন। তেমনি যুদ্ধবিরোধী মনোভাব এবং শান্তির পক্ষে কথা বলে আজ তিনি আন্তর্জাতিক ও বিশ্বনেত্রী হিসেবে প্রশংসা কুড়িয়েছেন।’

এ সময় উপস্থিত ছিলেন পটিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক হারুনুর রশিদ, পটিয়া পৌরসভার মেয়র আইয়ুব বাবুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল মামুন, পটিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তারিক রহমান, সহকারী কমিশনার (ভূমি) রাকিবুল হাসান, উপজেলা ভাইস চেয়ারম্যান তিমির বরণ চৌধুরী, মহিলা ভাইস চেয়ারমান মাজেদা বেগম শিরু, উপজেলা যুবলীগের আহ্বায়ক হাসান উল্লাহ চৌধুরী, যুগ্ম আহ্বায়ক ইমরান উদ্দিন বশির, উপজেলা ছাত্রলীগের সভাপতি আরাফাত শাকিল, সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমান।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm