বরকল উপজেলা প্রশাসনের মাসিক সভা

0

রাঙামাটির বরকল উপজেলা প্রশাসনের উদ্যোগে মাসিক আইনশৃঙ্খলা সভা বুধবার (২৬ জুন) পরিষদের কনফারেন্স কক্ষে অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া পারভীনের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন বরকল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মফজল আহম্মদ খান, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি পুলিন বিহারী চাকমা, সাধারণ সম্পাদক বিহারী চাকমা, সুবলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তরুণ জ্যোতি চাকমা ও ৪৫ বর্ডার গার্ড ব্যাটালিয়নের সুবেদার মো. রুহুল আমিন।

সভায় বক্তারা বলেন, বরকল উপজেলার পাঁচ ইউনিয়নের মধ্যে চার ইউনিয়নের আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালো। কিন্তু সম্প্রতি সুবলং বাজারে এক শ্রেণির মানুষের কারণে আইনশৃঙ্খলা ক্রমেই অবনতি হচ্ছে। যে সুবলং বাজারে আগে সপ্তাহের শুক্রবারে সকাল থেকে বিকাল পর্যন্ত হাট বসতো। বিভিন্ন শ্রেণির মানুষের সমাগম ছিল। এখন এক শ্রেণির মানুষ বাজারে অবস্থান করায় তাদের ভয়ে অনেক সাধারণ মানুষ থেকে শুরু করে ব্যবসায়ী, জন প্রতিনিধি বাজারে আসতে ভয় পাচ্ছে। সাধারণ মানুষ যারা তাদের উৎপাদিত পণ্য বাজারে নিয়ে আসে তাদেরকে নানাভাবে হয়রানি করার অভিযোগ রয়েছে। যার কারণে ববরকল জুরাইছড়ি লংগুদু ও বাঘাইছড়ি উপজেলার মানুষ যারা সুবলং বাজার হয়ে নৌপথে জেলা সদরে যাতায়াত করে তারা আজ বড়ই আতংকের মধ্যে যাতায়াত করছে।

সভায় এসব ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া পারভীন ও বরকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মফজল আহম্মদ খান বলেন, সুবলং বাজারে সম্প্রতি যে সমস্যা সৃষ্টি হয়েছে তা ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। তারা তা ব্যবস্থা নিবেন।

s alam president – mobile

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!