আক্রান্ত
২৩৮৭০
সুস্থ
১৮৬৭৪
মৃত্যু
৩১৩

বরই গাছের কাঁটা চোখে বিঁধে গুরুতর আহত সাবেক জাতীয় ক্রিকেটার আফতাব

0

সন্তানদের নিয়ে বিকেলবেলা বাড়ির ছাদে যান সময় কাটাতে। গিয়ে দেখেন বরইগাছের ডালগুলো খুব এলোমেলোভাবে বড় হয়ে আছে। সেগুলো কেটে সাইজ করতে গিয়ে বরই গাছের কাঁটার আঘাতে চোখে গুরুতর চোট পেয়েছেন জাতীয় দলের সাবেক ক্রিকেটার ও বর্তমান সময়ের জনপ্রিয় কোচ চট্টগ্রামের আফতাব আহমেদ।

মঙ্গলবার (২৭ অক্টোবর) বিকেলে চট্টগ্রাম নগরীর আসকারদিঘী পাড়স্থ নিজের বাসায় এই দুর্ঘটনা ঘটে। আফতাব আহমেদ নিজেই চট্টগ্রাম প্রতিদিনকে ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

মানবশরীরের স্পর্শকাতর অঙ্গ চোখ, কাঁটার আঘাত সহ্য করা চাট্টিখানি কথা নয়। দ্রুতই আফতাবকে নেওয়া হয় হাসপাতালে। সেখানে অস্ত্রোপচার লেগেছে তার চোখে। বর্তমানে বাসায় বিশ্রামে রয়েছেন আফতাব। অন্তত সপ্তাহখানেক সময় লাগবেই সেরে উঠতে। পুনর্বাসন প্রক্রিয়া মিলিয়ে এই আঘাত সারাতে মাসখানেক সময়ও লাগতে পারে বলে জানিয়েছেন আফতাব।

বুধবার (২৮ অক্টোবর) রাতে মুঠোফোনে আফতাব আহমেদ জানান, ‌’বিকেলবেলা সন্তানদের নিয়ে বাড়ির ছাদে গিয়েছিলাম। গিয়ে দেখি বরই গাছের ডালগুলো এলোমেলোভাবে বড় হয়ে আছে। তাছাড়া আসছে মৌসুমের ডালগুলো কাটাও দরকার ছিল। তাই সেগুলো কাটতে গিয়ে হঠাৎ একটি ডালের কাঁটা এসে সরাসরি আমার চোখে এসে আঘাত করে। সাথে সাথে আমাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অস্ত্রোপচার করে চোখের ক্ষতের চিকিৎসা করা হয়।’ তিনি আরও জানান, ‘ভাগ্য সুপ্রসন্ন থাকায় কাঁটাটি চোখের কর্নিয়ার ঠিক আগে এসে থেমে যায়। না হয় বড় ধরণের ক্ষতি হতে পারতো। এখন বাসায় বিশ্রামে আছি।’

আফতাব আহমেদ চট্টগ্রাম প্রতিদিনের মাধ্যমে সবার কাছে দ্রুত সুস্থতার জন্য দোয়া চেয়েছেন।

এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm