বন্ধুদের সাথে সাগরে মাছ ধরতে গিয়ে যুবক আর ফেরেনি

দুপুর থেকে রাতের অভিযানেও খোঁজ মেলেনি

0

চট্টগ্রামের মিরসরাইয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগর এলাকার ১নং স্লুইস গেইট (বসুন্ধরা ১নং গেইটে) এলাকায় মাছ ধরতে গিয়ে মো. হাফিজুর (২৪) নামে এক যুবক নিখোঁজ হয়েছে। বুধবার (৭ জুলাই) দুপুর আড়াইটার দিকেওই যুবক নিখোঁজ হন।

খবর পেয়ে বিকাল সাড়ে ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত মিরসরাই ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও আগ্রাবাদ থেকে ডুবুরি দল গিয়ে উদ্ধার অভিযান চালায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই যুবকের সন্ধান পায়নি ডুবুরি দল।

নিখোঁজ শ্রমিক মো. হাফিজুর খুলনার জেলার তেরখাদা থানার হাড়িখালি এলাকার এহতেশামের ছেলে। জানা গেছে, বুধবার দুপুরে চায়না প্রজেক্টের ৫জন শ্রমিক ট্রলার যোগে সাগরে মাছ ধরতে যান। এসময় পানির স্রোত বেড়ে যাওয়ায় হাফিজুর ডুবে যান।

s alam president – mobile

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে যায় মিরসরাই ফায়ার সার্ভিস ও আগ্রাবাদ ডুবুরি দল। নিখোঁজ শ্রমিকের সহযোগী খালিদ হোসেন চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, আজ (বুধবার) দুপুরে ২টার দিকে হাফিজুরসহ আরও চার বন্ধু মিলে সাগরে মাছ ধরতে যায়। তখন আমরা ৫ বন্ধু মেলে ১নং স্লুইস গেইটের ওইখানে একটি খালে পায়ে হেঁটে সাগরের মুখে মাছ ধরতে যায়।

আমরা যখন মাছ ধরছিলাম হঠাৎ পানির স্রোত বেড়ে যায় তখন আমরা ওইদিক থেকে চলে আসছিলাম। হাফিজুর আমাদের থেকে একটু দূরে ছিলো। হঠাৎ করে একটি বড় স্রোতে হাফিজুর ডুবে যায়।

মিরসরাই ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারি বলেন, চায়না প্রজেক্টের ৫জন শ্রমিক বুধবার দুপুরে ট্রলার যোগে সাগরে মাছ ধরতে যান। এদের মধ্যে হাফিজুর নামে এক শ্রমিক ট্রলার থেকে পড়ে যায়। খবর পেয়ে আমরা রাত ৮টা পর্যন্ত উদ্ধার অভিযান পরিচালনা করেও কোন সন্ধান খুঁজে পাইনি। আমাদের সহযোগিতা করেছেন আগ্রাবাদের ডুবুরি দল।

Yakub Group

তিনি আরও বলেন, স্রোত বেশি হওয়ায় এবং রাত হয়ে যাওয়ায় আজকের মতো আমাদের উদ্ধার অভিযান সমাপ্ত করেছি। আগামিকাল (বৃহস্পতিবার) সকাল থেকে আবার উদ্ধার অভিযান চালাবো।

কেএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!