বদলি হয়ে গেলেন চকবাজার ও বাকলিয়ার ওসি

মাত্র তিন মাস আগে চট্টগ্রাম নগরীর চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে যোগ দিয়েছিলেন মোহাম্মদ আলমগীর। চট্টগ্রামের রাঙ্গুনিয়ার বাসিন্দা এই পুলিশ কর্মকর্তা তিন মাসের মাথায় সরে যেতে হল চকবাজার থেকে। তাকে বদলি করা হয়েছে রাজশাহী পুলিশ রেঞ্জে।

বৃহস্পতিবার (৮ জুলাই) অতিরিক্ত মহাপুলিশ পরিদর্শক ড. মইনুর রহমান চৌধুরী স্বাক্ষরিত আদেশে এই বদলি করা হল। একই সঙ্গে অপর এক আদেশে চট্টগ্রামের বাকলিয়া থানার ওসি রুহুল আমিনকে বদলি করা হয়েছে। এখন তার নতুন কর্মস্থল হবে রংপুর রেঞ্জ।

এর আগে গত ১৯ মে নগরের পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়াকে নগর বিশেষ শাখায় (সিটিএসবি) বদলি করা হয়। নতুন ওসি হিসেবে সেখানে দায়িত্ব পান সিটিএসবির পরিদর্শক জাহিদুল কবীর।

তারও আগে গত চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনের মাত্র ৯ দিন আগে একসঙ্গে ছয় থানার ওসিকে রদবদল করা হয়। এর মধ্যে কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসিনকে ডবলমুরিং থানায় এবং ডবলমুরিং থানার সদীপ কুমার দাশকে সিএমপি কার্যালয়ে সংযুক্ত করা হয়।

অপরদিকে ওই একই আদেশে বাকলিয়া থানার মোহাম্মদ নেজাম উদ্দিনকে কোতোয়ালী থানায়, চকবাজার থানার রুহুল আমিনকে বাকলিয়া থানায়, চান্দগাঁও থানার আতাউর রহমান খোন্দকারকে চকবাজার থানায় এবং ডিবি উত্তরের পরিদর্শক মোস্তাফিজুর রহমানকে চান্দগাঁও থানার অফিসার ইনচার্জের দায়িত্ব দেওয়া হয়েছিল।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!