আক্রান্ত
২৩৮৭০
সুস্থ
১৮৬৭৪
মৃত্যু
৩১৩

বঞ্চিত শিশুদের নিয়ে বিজয়কেতনের দিনব্যাপী বর্ষপূর্তি উদযাপন

0

চট্টগ্রাম নগরীর সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে কেক কেটে নানা আয়োজনের মধ্য দিয়ে উদযাপন করা হল সামাজিক সংগঠন বিজয়কেতন’র পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী। ২০১৫ সালের ১৩ নভেম্বর প্রতিষ্ঠিত সংগঠনটি গত পাঁচ বছর ধরে বিভিন্ন মানবিক কাজের পাশাপাশি সুবিধাবঞ্চিত শিশুদের জন্য একটি স্কুলও পরিচালনা করে আসছে।

শুক্রবার (১৩ নভেম্বর) নগরীর নাসিরাবাদ তুলাতুলী এলাকায় বিজয়কেতন বিদ্যানিকেতন স্কুল প্রাঙ্গণে সংগঠনটির পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকীর দিনব্যাপী আয়োজনের মধ্যে ছিল সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে খাবার বিতরণ, শিক্ষা উপকরণ বিতরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

বিজয়কেতনের সভাপতি নুর নাহার ফুলুর সভাপতিত্বে ও সদস্য ফাহমিনা আক্তার নিঝুমের সঞ্চালনায় এক সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বিজয়কেতন’র উপদেষ্টা চেয়ারম্যান ও ৮ নং শুলকবহর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মো. মোরশেদ আলম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক কাউন্সিলর মোরশেদ আলমের সহধর্মিণী ও সমাজসেবক শিরিন আক্তার। বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন বিজয়কেতনের উপদেষ্টা লায়ন্স ক্লাব খুলশী রিজিয়নের চেয়ারপার্সন ইসমত আরা বেগম, ইউএসটিসির সহকারী অধ্যাপক এমএ হাশেম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের পদার্থবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক নুর মোহাম্মদ ইমন, লায়ন ক্লাব ওফ অ্যামিয়েব্যল রোজ গার্ডেনের সেক্রেটারি সাইমা সুলতানা।

এছাড়া আরও উপস্থিত ছিলেন তুলাতুলী মহল্লা কমিটির সভাপতি মাহফুজুর রহমান বাবুল, সাধারণ সম্পাদক ফরিদ আহমদ, বিজয়কেতনের সহ-সভাপতি নুরজাহান আক্তার, সাধারণ সম্পাদক রিয়া দাশ চায়না, যুগ্ম-সাধারণ সম্পাদক কামরুন্নাহার রেখা, সদস্য মেহেরুন্নেসা জেসী, শাহিন আক্তার, আনিকা তাসনিম, তানিয়া আক্তার, শামসুন্নাহার, মনি দেবনাথ, লিমা দাশ, জান্নাতুল নিপা, ইফতি চৌধুরীসহ প্রমুখ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm