আক্রান্ত
২৪৬০৪
সুস্থ
২০৭৪৯
মৃত্যু
৩১৮

বঙ্গবন্ধু স্মৃতি সংসদ আরব আমিরাত রাক সিটির দ্বি-বার্ষিক কাউন্সিল

0

বঙ্গবন্ধু স্মৃতি সংসদ সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির আঞ্চলিক শাখা রাক সিটির দ্বি-বার্ষিক কাউন্সিলর অধিবেশনের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। এতে মো. হোসেনকে সভাপতি ও ইঞ্জিনিয়ার মো. নাসির উদ্দিনকে সাধারণ সম্পাদক এবং জিশানকে সাংগঠনিক সম্পাদক করে দুই বছরের জন্য ৪৩ সদস্যের কমিটি গঠন করা হয়।

সংগঠনের সভাপতি মো. মনসুরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মামুনের সঞ্চালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন যুগ্ম-সম্পাদক সাইফুল ইসলাম।

সভায় প্রধান অতিথি ছিলেন আমিরাত কেন্দ্রীয় কমিটির সভাপতি এমএ মুছা এবং প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক জয়নুল হক।

বিশেষ অতিথি কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মো. আকতার হোসেন, যুগ্ম-সম্পাদক প্রকৌশলী মহিউদ্দিন বেলাল রনি, মাঈনুউদ্দিন ফারুক, সাংগঠনিক সম্পাদক নুর হোসেন, অর্থ সম্পাদক নাসিরুদ্দিন মুন্না, আঞ্চলিক শাখা আল রামসের সাধারণ সম্পাদক মোহাম্মদ ফোরকান আহম্মদ খোকন, আঞ্চলিক শাখা রাক সিটির সহ-সভাপতি মোহাম্মদ সেলিম, আবু বক্কর প্রমুখ।

এ সময় আমিরাত কেন্দ্রীয় কমিটির সভাপতি এমএ মুছা বলেন, বৈশ্বিক মহামারীতে দেশে অবস্থানরত সবাইকে দেশের আইন মেনে চলতে হবে। স্বাস্থ্যবিধি মেনে সচেতন হতে হবে। প্রবাসী সবাইকে দেশের ভাবমূর্তি উজ্জ্বলে একযোগে কাজ করতে হবে। আমাদের জাতীয় চার নেতা যে আদর্শে আপসহীন ছিলেন তেমনি আমাদের ও তাদের মতো জীবনবাজি রেখে বঙ্গবন্ধু আদর্শে অটল থাকতে হবে।

এএন

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন

আজম ধরা পড়লেও নাজিম ও এরশাদের ‘ব্যবসা’ চলছেই

দেশ থেকে মেয়ে বাগিয়ে দুবাইয়ে চট্টগ্রামের তিন ভাইয়ের ‘মধুচক্র’

ksrm