বঙ্গবন্ধু বাঙালি জাতির জীবনের অবিচ্ছেদ্য অংশ—দেবাশীষ পাল দেবু

শোকাবহ আগস্ট মাস উপলক্ষে চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবুর উদ্যেগে মাসব্যাপী মানবিক কর্মসূচির উদ্বোধন করা হয়।

রোববার (১ আগস্ট) বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটি ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হাসান খান নিখিলের নির্দেশনায় চট্টগ্রাম মহানগরীর ৩১ নম্বর আলকরণ ওয়ার্ডস্থ একটি কমিউনিটি সেন্টারে এ কর্মসূচির আয়োজন করা হয়।

উদ্বোধনী দিনে জাতীর জনক বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টে নিহত সকল শহীদদের স্মরণে দোয়া মাহফিল ও তিন শতাধিক অসহায় পরিবারের মাঝে ৫ কেজি করে খাবার বিতরণ করা হয়।

এ সময় মহানগর যুবলীগ নেতা আনিফুর রহমান লিটু, সাজ্জাদ হোসেন চৌধুরী পাভেল, রায়হান নেওয়াজ সজীব, মারুফ আহমেদ সিদ্দিকি, মারুফুল ইসলাম মারুফ, কায়সার, সাজ্জাদ আলী জুয়েল, আসিফ হোসেন মিলাদ, আজাদ, তারিকুল ইসলাম, ওমর ফারুক, অপু দাশ, সুমন দাশ, আরজু, দিদার, রফিক, মন্জু, টিপু, অন্তুু দাশ, ইসরাক দোভাষ, রুবেল, আকিব, সোহার শরীফ প্রমুখ উপস্থিত ছিলেন। এতে মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা মঈন উদ্দিন।

অনুষ্ঠানে দেবাশীষ পাল দেবু বলেন, ‘বঙ্গবন্ধু বাংলাদেশ ও বাঙালি জাতির জীবনের অবিচ্ছেদ্য অংশ। বঙ্গবন্ধুকে ছাড়া বাঙালির স্বাধীনতা কল্পনাতীত। তিনি বাংলাদেশকে যেভাবে এগিয়ে নিয়ে যেতে চেয়ে ছিলেন, তাঁর কন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনা ঠিক সেভাবে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।’

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!