আক্রান্ত
১১৭৬৪
সুস্থ
১৪১৪
মৃত্যু
২১৬

বঙ্গবন্ধু প্রিমিয়ার ফুটবল লিগের উদ্বোধনী ম্যাচে কাস্টমস এসসির শুভসূচনা

0
high flow nasal cannula – mobile

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা ও চট্টগ্রাম জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে এবারের লিগ বঙ্গবন্ধু প্রিমিয়ার ফুটবল লিগ নামে উৎসর্গ করা হয়েছে। রোববার (৮ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টায় নগরীর এমএ আজিজ স্টেডিয়ামে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন প্রধান অতিথি থেকে লিগের উদ্বোধন করেন।

এতে বিশেষ অতিথি ছিলেন স্পন্সর প্রতিষ্ঠান জিপিএস ইস্পাত লিঃ এর মিডিয়া অ্যাডভাইজার অভিক ওসমান। সিডিএফএ’র সহ-সভাপতি এস এম শহীদুল ইসলামের সভাপতিত্বে এবং সিডিএফএ’র সাধারণ সম্পাদক আ ন ম ওয়াহিদ দুলালের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিজেকেএস সহ-সভাপতি অ্যাডভোকেট শাহীন আফতাবুর রেজা চৌধুরী, সাবেক সহ-সভাপতি মো. হাফিজুর রহমান, সিডিএফএ সহ-সভাপতি নজরুল ইসলাম লেদু, তাহের উল আলম চৌধুরী স্বপন, সিজেকেএস যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, সিডিএফএ কোষাধ্যক্ষ ও সিজেকেএস নির্বাহী সদস্য মোহাং শাহজাহান, সিজেকেএস নির্বাহী সদস্য আবুল হাসেম, নাসির মিঞা, মো. হারুন আল রশীদসহ অংশগ্রহণকারী দলের খেলোয়াড় ও কর্মকর্তাবৃন্দ।

উদ্বোধনী খেলায় কাস্টমস এসসি ২-১ গোলে চট্টগ্রাম জেলা পুলিশ কে পরাজিত করে লিগে শুভসূচনা করে। খেলার প্রথমার্ধে কাস্টমস ১-০ গোলে এগিয়েছিল। খেলায় চট্টগ্রাম জেলা পুলিশ দলই প্রথম আক্রমনের সূচনা করে। বেশ কিছু সময় তারা আধিপত্য বিস্তার করে খেলে। তবে আক্রমন করে খেললেও গোলের সুযোগ সৃষ্টি করতে পারেনি। পুলিশের আক্রমন ঠেকিয়ে কাস্টমস দল আস্তে আস্তে খেলায় ফিরে আসতে থাকে। গুছিয়ে নিয়ে এ অর্ধের ৩০ মিনিটেই আক্রমনে উঠে তারা। কিন্তু বক্সের ভেতরে বল পেয়েও জাহেদুল আলম পাঁ ছোয়াতে ব্যর্থ হন। এরপর আরো কয়েকটি আক্রমন ফিনিশিং দুর্বলতায় ব্যর্থ হয়ে যায় কাস্টমসের। তবে প্রথমার্ধের ইনজুরি সময়ে কাস্টমস দুর্দান্ত একটি গোলে খেলায় এগিয়ে যায়। রিয়াজউদ্দিন সাগর বক্সের ভেতরে থাকা আলী আকবরের উদ্দেশে পাস দেন। সুযোগ সন্ধানী আলী আকবর বল পেয়েই দুর্দান্ত শটে পরাভূত করেন পুলিশ কিপারকে। পুলিশ সমর্থকদের হতাশ করে কাস্টমস স্পোর্টস ক্লাব এগিয়ে যায় ১-০ গোলে।

খেলার দ্বিতীয়ার্ধের ১৬ মিনিটের সময় পুলিশের নাজমুল বিশ্বাস গোল করে খেলায় সমতা আনেন (১-১)। গোলকিপারের সাথে ভুল বোঝাবুঝিতে কাস্টমস এ গোলটি হজম করে। খেলার একেবারে শেষের দিকে ৪৪ মিনিটের সময় কাস্টমস স্পোর্টস ক্লাব জয়সূচক গোলটি করে। এ সময় রিয়াজউদ্দিন সাগরের পাস থেকে জাহেদুল আলম গোল করে কাস্টমসকে ২-১ গোলে দেন। শেষ পর্যন্ত এ গোল ব্যবধানেই খেলার সমাপ্তি ঘটে।

সোমবার (৯ মার্চ) প্রথম বিভাগ ফুটবল লিগে দুটি খেলা অনুষ্ঠিত হবে। বিকাল ৩টায় প্রথম খেলায় অংশ নেবে রাইজিং স্টার ক্লাব এবং পটিয়া উপজেলা ক্রীড়া সংস্থা। বিকাল ৫টায় দ্বিতীয় অংশ নেবে আগ্রাবাদ নওজোয়ান ক্লাব এবং কর্ণফুলী ক্লাব।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm