বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদ উত্তর জেলার পূর্ণাঙ্গ কমিটি গঠিত

বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদ উত্তর জেলার পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। গোলাম রসুল চৌধুরী মানিককে সভাপতি ও অ্যাডভোকেট আহসান উদ্দিন সিদ্দিকিকে সাধারণ সম্পাদক ও সাইফুল ইসলাম সাইফকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়।

বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি মাসুদ খান বাবু ও সাধারণ সম্পাদক আব্দুল মান্নান হাওলাদারের স্বাক্ষরিত সম্প্রতি এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি মো. জাহেদুল আমিন চৌধুরী তারেক, সহ-সভাপতি ইঞ্চিনিয়ার মহিবুল আলম, সহ-সভাপতি সালাউদ্দিন মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইব্রাহীম, যুগ্ম সাধারণ সম্পাদক সেকান্দর আলী, সহ-সাধারণ সম্পাদক জানে আলম সুমন মুন্সী, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইসমাইল হোসেন সজীব, তথ্য ও গবেষণা সম্পাদক আক্কাস আলী, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক গিয়াস উদ্দিন, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক আব্দুল হালিম, দপ্তর সম্পাদক সাহাদাত হোসেন রিপন, সমাজ কল্যাণ সম্পাদক বিকাশ কান্তি চৌধুরী, অর্থ সম্পাদক নাছির উদ্দিন, যুব ও ক্রীড়া সম্পাদক সমীর কান্তি শীল, পাঠাগার সম্পাদক মো. খোরশেদ আলম, মহিলা সম্পাদিকা কানিজ ফাতেমা হ্যাপি প্রমুখ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!