আক্রান্ত
১৪৪৮০
সুস্থ
২৪০৫
মৃত্যু
২৩৩

বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদ উত্তর জেলার পূর্ণাঙ্গ কমিটি গঠিত

0

বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদ উত্তর জেলার পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। গোলাম রসুল চৌধুরী মানিককে সভাপতি ও অ্যাডভোকেট আহসান উদ্দিন সিদ্দিকিকে সাধারণ সম্পাদক ও সাইফুল ইসলাম সাইফকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়।

বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি মাসুদ খান বাবু ও সাধারণ সম্পাদক আব্দুল মান্নান হাওলাদারের স্বাক্ষরিত সম্প্রতি এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি মো. জাহেদুল আমিন চৌধুরী তারেক, সহ-সভাপতি ইঞ্চিনিয়ার মহিবুল আলম, সহ-সভাপতি সালাউদ্দিন মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইব্রাহীম, যুগ্ম সাধারণ সম্পাদক সেকান্দর আলী, সহ-সাধারণ সম্পাদক জানে আলম সুমন মুন্সী, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইসমাইল হোসেন সজীব, তথ্য ও গবেষণা সম্পাদক আক্কাস আলী, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক গিয়াস উদ্দিন, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক আব্দুল হালিম, দপ্তর সম্পাদক সাহাদাত হোসেন রিপন, সমাজ কল্যাণ সম্পাদক বিকাশ কান্তি চৌধুরী, অর্থ সম্পাদক নাছির উদ্দিন, যুব ও ক্রীড়া সম্পাদক সমীর কান্তি শীল, পাঠাগার সম্পাদক মো. খোরশেদ আলম, মহিলা সম্পাদিকা কানিজ ফাতেমা হ্যাপি প্রমুখ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm