ফয়স লেকে বউ সাজলেন অপু বিশ্বাস

0

বিয়ের বউ সাজ নিয়ে চট্টগ্রামে হয়ে গেল ‘এমবি অ্যাসোসিয়েটস প্রেজেন্টস ব্রাইডাল ফেস্ট ২০২০’-এর সিজন ফোর। চট্টগ্রাম নগরীর ফয়’স লেকে মাসুদ খানের মেকওভারে অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিল জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাসের বউ সাজা।

রেজিস্ট্রেশন প্রক্রিয়ার মাধ্যমে অনেক প্রতিযোগীর মধ্যে যাচাই-বাছাই শেষে ২০ জন ব্রাইড এবং ২০ জন মেকআপ আর্টিস্ট এতে নির্বাচিত হয়ে অংশ নেন।

অনুষ্ঠানে ব্রাইড হিসেবে অংশগ্রহণ করে অনুভূতি জানাতে গিয়ে অপু বিশ্বাস বলেন, ‘ব্রাইডাল সাজকে ইন্টারন্যাশনালি রিপ্রেজেন্ট করা হচ্ছে— এমন একটি আয়োজনের অংশ হতে পেরে ভীষণ গর্ব বোধ করছি। পরের সিজনগুলোর জন্য শুভকামনা রইলো।’

ফয়স লেকে বউ সাজলেন অপু বিশ্বাস 1

আয়োজক পক্ষ থেকে মাসুদ খান এবং বাবুল আক্তার বলেন, ‘সিজন ওয়ান, টু, থ্রি, এবং ঢাকার বাইরে প্রথমবারের মত চট্টগ্রামে ব্রাইডাল ফেস্টের সিজন ফোর বেশ সাফল্যের সাথেই সম্পন্ন হলো। সকলের বেশ সাড়া পেয়েছি। এর পরের সিজনগুলো ধারাবাহিকভাবে চলবে। চলতি মাসের ২৭ তারিখে কুমিল্লাতে অনুষ্ঠিত হবে সিজন-ফাইভ।’

এর আগে গত আগস্টে রাজধানীর ধানমন্ডিতে এমবি অ্যাসোসিয়েটস-এর আয়োজনে প্রথম সিজনের অনুষ্ঠানের মূল আকর্ষণও ছিল অপু বিশ্বাসের বউ সাজা। রেজিস্ট্রেশন প্রক্রিয়ার মাধ্যমে সেখানেও ২০ জন ব্রাইড এবং ২০ জন মেক আপ আর্টিস্ট নির্বাচিত হয়ে অংশগ্রহণ করেছিলেন। সেই অনুষ্ঠানের স্টাইলিং এবং কোরিওগ্রাফিতে ছিলেন রাকিব বাবু।

ফয়স লেকে বউ সাজলেন অপু বিশ্বাস 2

চট্টগ্রামের ফয়স লেকে অনুষ্ঠিত এবারের পুরো আয়োজনটি পরিচালনা করেন এমবি অ্যাসোসিয়েটসের কর্ণধার বাবুল আক্তার। স্পন্সরর্ড বাই মাসুদ খান মেকওভার অ্যান্ড হেয়ারস্টাইল ইনস্টিটিউট বাই মাসুদ খান পাওয়ার্ড বাই কালারস অব লাইফ।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm