ধাপ্পাবাজি/ ফ্লেভার্স চট্টগ্রামে পণ্য বেচছিল অনুমোদন ছাড়া, জরিমানা এবার ২৫ হাজার

0

চট্টগ্রামে ফ্লেভার্স সুইটস অ্যান্ড কনফেকশনারি এবার অনুমোদনহীন পণ্যের প্যাকেটের গায়ে বিএসটিআইয়ের লোগো ব্যবহার করায় ২৫ হাজার টাকা জরিমানা খেল।

বুধবার (২৫ আগস্ট) চট্টগ্রাম নগরীর লালখানবাজার এলাকায় চট্টগ্রাম জেলা প্রশাসনের অভিযানে দেখা যায়, ফ্লেভার্স সুইটস অ্যান্ড কনফেকশনারি অনুমোদনহীন পণ্যের প্যাকেটের গায়ে বিএসটিআইয়ের লোগো ব্যবহার করে গ্রাহকদের সঙ্গে প্রতারণা করে যাচ্ছে। অথচ প্রতিষ্ঠানটি বিএসটিআইয়ের সিএম লাইসেন্সই নেয়নি।

ফ্লেভার্স চট্টগ্রামে পণ্য বেচছিল অনুমোদন ছাড়া, জরিমানা এবার ২৫ হাজার 1

চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মিল্টন বিশ্বাসের নেতৃত্বে পরিচালিত এই অভিযানে এই ঘটনা হাতেনাতে ধরা পড়ার পর প্রতিষ্ঠানটিকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় আরও উপস্থিত ছিলেন বিএসটিআইর ফিল্ড অফিসার (সিএম) মো. শহীদুল ইসলাম।

এর আগে গত বৃহস্পতিবার (১৯ আগস্ট) সকালে জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তর চট্টগ্রাম বিভাগীয় ও জেলা কার্যালয়ের এক অভিযানেও ফ্লেভার্স সুইটস এন্ড বেকারসকে প্যাকেটজাত পেস্ট্রি কেক ও প্লেইন কেকে উৎপাদনের তারিখ ও মেয়াদ উল্লেখ না করায় ১০ হাজার টাকা জ‌রিমানা ক‌রে সতর্ক করা হয়।

বৃহস্পতিবারের ওই একই অভিযানে চট্টগ্রাম নগরীর মো‌মিন রোডের খাদ্যপণ্যের ব্যবসাপ্রতিষ্ঠান বনফুল‌কেও অননু‌মো‌দিত এনা‌র্জি ড্রিঙ্ক রাখা ছাড়াও বৈধ আমদা‌নিকারকবিহীন বি‌দে‌শি পণ‌্য রাখায় ১০ হাজার টাকা জ‌রিমানা ক‌রা হয়।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm