s alam cement
আক্রান্ত
৫১৩৯০
সুস্থ
৩৭২৭৭
মৃত্যু
৫৬৮

ফ্যানের বাতাস খাওয়া নিয়ে ঝগড়া, গুলিতে প্রাণ গেল ব্যবসায়ীর

0

কক্সবাজারের পেকুয়ায় সন্ত্রাসীদের ছোঁড়া গুলি ও কিরিচের কোপে জয়নাল আবেদিন (৩৮) নামে এক ব্যবসায়ীর নিহত হয়েছেন। এ ঘটনায় আলী আকবর (৩৮) ও রিফা আক্তার (১৫) নামে আরও দুজন গুরুতর আহত হয়েছেন। তারা বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

২ মে (রবিবার) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার মগনামা ইউনিয়নের ফুলতলা স্টেশনে এ ঘটনা ঘটে। নিহত জয়নাল আবেদীন ওই এলাকার মৃত নুরুন্নবীর ছেলে। আহত আলী আকবর একই ইউনিয়নের আফজালিয়া পাড়ার রুস্তম আলীর ছেলে, রিফা আক্তার ওই এলাকার মহিউদ্দিনের মেয়ে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা বলেন, রবিবার রাত সাড়ে ৮টার দিকে আশুর দোকানের সামনে আফজালিয়া পাড়ার বদি আলমের ছেলে আবু ছৈয়দ ও লঞ্চঘাট এলাকার মৃত নুরুল হোছেনের ছেলে নেজাম উদ্দিন ছোটনের নেতৃত্বে সায়েদ, মোজাম্মেল, মোস্তাক, বুলু, আবুল কাশেম, আহমদ কবির, মকছুদ, নেছার, আবু হানিফ, শওকত আলম, জিয়াবুলসহ আরও ১০/১৫ জন সন্ত্রাসী সশস্ত্র হামলা করে জয়নাল আবেদীনের উপর। এতে ঘটনাস্থলে বুকে গুলিবিদ্ধ হয়ে জয়নাল আবেদীন মাটিতে লুটিয়ে পড়লে হামলাকারীরা এলোপাতাড়ি কুপিয়ে চলে যায়।

জয়নালের সাথে থাকা আলী আকবরও হামলার শিকার হন। স্থানীয়রা তাঁদের উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করালে কর্তব্যরত চিকিৎসক তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে রেফার করেন।

স্থানীয় বাসিন্দা আবদু রহিম বলেন, কিছুদিন আগে ফ্যানের বাতাস খাওয়াকে কেন্দ্র করে নেজাম উদ্দিন ছোটন ও জয়নাল আবেদীনের ছোট ভাই শাহাব উদ্দিনের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এই ঘটনার ইস্যু ধরে ছোটন ও আবু ছৈয়দের নেতৃত্বে ১০/১৫ জন জয়নাল ও আলী আকবরের উপর সশস্ত্র হামলা করে।

এ ব্যাপারে পেকুয়া থানার অফিসার ইনচর্জা (ওসি) সাইফুর রহমান মজুমদার বলেন, ‘মগনামা সন্ত্রাসীদের হামলায় আহত জয়নাল আবেদিনের মৃত্যুর খবর পেয়েছি। ভোক্তভোগিদের পক্ষ থেকে এখনো থানায় লিখিত অভিযোগ দেয়নি। এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ অভিযান চলছে।’

Din Mohammed Convention Hall

কেএস

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm