আক্রান্ত
২৯৪৩
সুস্থ
২২৪
মৃত্যু
৭৫

ফোনে পরামর্শ দেবেন এই ১৯৮ বিশেষজ্ঞ চিকিৎসক (মোবাইল নম্বরসহ)

0

সারা দেশের মানুষকে বিনামূল্যে ফোনে চিকিৎসাবিষয়ক পরামর্শ দেবেন— এমন ১৯৮ জন বিশেষজ্ঞ চিকিৎসকদের একটি তালিকা প্রকাশ করেছে আওয়ামী লীগ। দেশব্যাপী করোনাভাইরাসের প্রকোপ প্রতিরোধ ও স্বাস্থ্যসেবা জোরদার মনিটরিংয়ের জন্য ৫০০ চিকিৎসকের তালিকা চেয়েছিলেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তারই অংশ হিসেবে এই চিকিৎসকদের তালিকা তৈরি করে প্রকাশ করা হল।

বিশেষজ্ঞ চিকিৎসকদের এই তালিকায় রয়েছেন গাইনি, মেডিসিন, শিশু, হৃদরোগ, নাক-কান-গলা, চোখ, অর্থোপেডিক ও ডেন্টিস্ট ও সার্জারি বিশেষজ্ঞ চিকিৎসক। তালিকায় প্রতিটি চিকিৎসকের ব্যক্তিগত মোবাইল নম্বর দেওয়া হয়েছে। আওয়ামী লীগের এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, যে কেউ তালিকায় থাকা যে কোনো চিকিৎসককে পরামর্শ চেয়ে ফোন করতে পারবেন।

এতে আরও বলা হয়, কোনো চিকিৎসককে ফোন দিয়ে না পেলে তাদের মোবাইল নম্বরে নাম-পরিচয় জানিয়ে এসএমএম করতে হবে। তারা পরবর্তী সময়ে যোগাযোগ করবেন।

এরপরও কেউ যদি চিকিৎসকদের সঙ্গে যোগাযোগ করতে ব্যর্থ হন, তাহলে আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপকমিটির সঙ্গে যোগাযোগ করা যাবে। দলের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপকমিটির সবার নাম ও মোবাইল নম্বর দেওয়া হয়েছে ওই তালিকায়।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Manarat

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন

সীমিত পরিসরে চালু করতে চান কক্সবাজারের ব্যবসায়ীরা

পর্যটন শিল্পে ধস, ৪০ হাজার শ্রমিক-কর্মচারীর মানবেতর জীবন

ksrm