s alam cement
আক্রান্ত
৪৫৭০৮
সুস্থ
৩৪৯৫২
মৃত্যু
৪৩৭

ফেসবুক লাইভে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি, যুবক কারাগারে

0

কক্সবাজারের চকরিয়ায় ফেসবুক লাইভে এসে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী সম্পর্কে কুরুচিপূর্ণ বক্তব্য এবং প্রধানমন্ত্রীকে হত্যার হুমকিমূলক ভিডিও প্রচারের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার যুবকের নাম মো. নুরুল আজাদ (২৬)। রোববার (৪ এপ্রিল) দুপুরে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে পুলিশ। এরপর আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠনো হয়। আজাদ চকরিয়া পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের রাজধানী পাড়া পুকপুকুরিয়া এলাকার এনামুল হকের ছেলে।

শনিবার (৩ এপ্রিল) রাত সোয়া ১০টার দিকে এ ভিডিও লাইভ প্রচার করা হয়। বিষয়টি ফেসবুকে ভাইরাল হলে এলাকায় তোলপাড় শুরু হয়। এ ঘটনায় চকরিয়া পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের খোয়াজনগর এলাকার ফারুক হোসাইন নামে এক যুবক বাদি হয়ে থানায় একটি অভিযোগ করেন।

জানা যায়, নুরুল আজাদ ফেসবুকে “সিকদারুল ইসলাম সাগর” আইডিতে লাইভে এসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আওয়ামীলীগ, ছাত্রলীগ ও যুবলীগকে ‘কুত্তালীগ বলে অশ্লীল ও আক্রমণাত্মক ভাষায় গালিগালাজ করে ‘হাসিনা তোর জীবন শেষ। হাসিনা তুই জাননা, তোর বাবাকে কিভাবে মারা হইছে, তোকে সেইভাবে মারা হইবে’- বলে হুমকি দেয়।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী ও ছাত্রলীগ সম্পর্কে কুরুচিপূর্ণ বক্তব্য লাইভে এসে ফেসবুকে প্রচার করার অভিযোগে নুরুল আজাদকে গ্রেপ্তার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

Din Mohammed Convention Hall

এসএ

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm