s alam cement
আক্রান্ত
৩৫১০৮
সুস্থ
৩২২৫০
মৃত্যু
৩৭১

ফেসবুকে সম্পর্ক পাতিয়ে আগ্রাবাদে প্রবাসীকে অপহরণ

ট্রিপল নাইনে ফোন পেয়ে উদ্ধার

0

ফেসবুকে সম্পর্ক পাতিয়ে সাইফুল নামে এক প্রবাসীকে অপহরণ করে মুক্তিপণ দাবি করে ৬ অপহরণকারী। ভিকটিমের পরিবার জরুরি নম্বর ৯৯৯ এ কল করলে দুপুরে নগরীর আগ্রাবাদ সিডিএ এলাকার একটি নির্মাণাধীন ভবন থেকে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে পুলিশ।

বৃহস্পতিবার (২১জানুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে একই ভবন থেকে অপহরণকারীদের আটক করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন সাইফুল করিম (২০), ছানাউল হক চৌধুরী (১৯), মো. নাবিদ আরিয়ান (১৮), তানজিল মাহি (১৯), আব্দুল্লাহ আলবিদ সাঈম মুসফিক (১৮), মো. রাজিব (২৪)। তাদের মধ্যে ছানাউল কিশোর গ্যাং নেতা হিসেবে পরিচিত। এছাড়া সাইফুলের বিরুদ্ধে ২টি এবং আব্দুল্লাহর বিরুদ্ধে একটি মামলা রয়েছে।

ডবলমুরিং থানা সূত্রে জানা যায়, সীতাকুণ্ডের ছেলে সাইফুল দীর্ঘদিন ছিলেন বাহরাইনে। তার সাথে ফেসবুকে সম্পর্ক তৈরি করেন অপহরণকারী সাইফুল করীম। তিনি দেশে ফিরলে তাকে কৌশলে আগ্রাবাদ ডেকে এনে একটি নির্মাণাধীন ভবনে বেঁধে রাখে ভিকটিমকে। এসময় তাকে ব্যাপক মারধর করা হয়। পরে তার পরিবারের কাছে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

তার পরিবার বিষয়টি কৌশলে ৯৯৯ এ জানায়। পরে ডবলমুরিং থানার একটি দল দেড় ঘণ্টার অভিযানে তাকে উদ্ধার করে। মারধরে তিনি গুরুতর আহত হন। তাকে চিকিৎসার জন্য স্থানীয় একটি হাসপাতালে পাঠানো হয়েছে।

Din Mohammed Convention Hall

ডবলমুরিং থানার নবনিযুক্ত ওসি মোহাম্মদ মহসীন বলেন, ভিকটিমের পরিবারের অভিযোগ পেয়ে আমরা দেড় ঘণ্টার শ্বাসরুদ্ধকর অভিযান চালিয়ে অপহৃত সাইফুলকে উদ্ধার করি। সেখান থেকে ১টি মোটরসাইকেলসহ নগদ ৪ হাজার ২০০ টাকা উদ্ধার করি।

আরএ/কেএস

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm