ফেসবুকে লেখালেখি, চবিতে শিবির সন্দেহে শিক্ষার্থীকে মারধর

0

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লেখালেখির কারণে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) শিবির সন্দেহে এক শিক্ষার্থীকে মারধর করেছে শাখা ছাত্রলীগের সিক্সটি নাইন গ্রুপের কর্মীরা। মারধরের শিকার শিক্ষার্থীর নাম মো. ইমরান। তিনি ব্যবস্থাপনা বিভাগের (২০১২-১৩ শিক্ষাবর্ষ) ছাত্র। এ সময় সিক্সটি নাইন গ্রুপের কর্মীরা ইমরানের এক বন্ধুকেও মারধর করেছে।

বুধবার (১১ ডিসেম্বর) দুপুরে ব্যবসায় প্রশাসন অনুষদে এ ঘটনা ঘটে। পরে প্রক্টরিয়াল বডি তাদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে পুলিশের কাছে হস্তান্তর করে।

জানা গেছে, এমবিএ পরীক্ষার ভাইভা চলাকালীন সময়ে ইমরানকে টেনে হেঁচড়ে নিয়ে যায় শাখা ছাত্রলীগের সিক্সটি নাইন গ্রুপের কর্মীরা। পরে ফেসবুকে বিভিন্ন উস্কানিমূলক পোস্ট দেওয়ার অভিযোগে শিবির আখ্যা দিয়ে তাকে মারধর করে তারা। এসময় কিছুক্ষণ ভাইভা পরীক্ষা করা হয়। পরে বিভাগের শিক্ষকরা বিষয়টি প্রক্টরিয়াল বডিকে জানালে তারা ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে প্রক্টর অফিসে নিয়ে যায়।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক এসএম মনিরুল হাসান বলেন, ‘বিষয়টি জানতে পেরে আমরা ঘটনাস্থলে গিয়ে দুজনকে উদ্ধার করে পুলিশে সোপর্দ করি। তাদের বিরুদ্ধে কোনো ধরনের অভিযোগ থাকলে পুলিশ বিষয়টি খতিয়ে দেখবে।’

সিক্সটি নাইন গ্রুপের নেতা ও শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপু বলেন, ‘কারো বিরুদ্ধে কোনো অভিযোগ থাকলে সেটা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী দেখবে। এটা ছাত্রলীগের দায়িত্ব না। বিষয়টি শুনেছি এখনও জানি না কারা মারধর করেছে।’

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন