ফেসবুকে তরুণীর ছবি দিয়ে প্রতারণা করে ওরা

0

চারজন কিশোর। এরা সবাই উঠতি বয়সের ছিনতাই চক্রের সদস্য। ফেসবুকে তরুণীদের ছবি দিয়ে ভুয়া অ্যাকাউন্ট খুলে প্রতারণা করে আসছে। প্রেমের ফাঁদে ফেলা লোকজন ওই তরুণীর সঙ্গে দেখা করতে আসলে কৌশলে হাতিয়ে নেওয়া হয় টাকা, মোবাইলসহ মূল্যবান জিনিসপত্র- পুলিশের হাতে চার ছিনতাইকারী গ্রেপ্তারের পর বেরিয়ে আসে এমন তথ্য।

শুক্রবার (২০ মার্চ) রাতে চট্টগ্রাম নগরের বাকলিয়া থানার রসুলবাগ আবাসিক সি-ব্লক ২৯২ জলিল ম্যানশনের সামনে থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তার ৪ জন হলেন- এসএম আসিফ উদ্দিন (২৫), মো. রুবেল (১৯), আসিফ বিন আজাদ (২১) ও সাজ্জাদ মিয়া (২০)। তাদের বিস্তারিত পরিচয় জানা যায়নি। এসময় ছিনতাইকারীদের ব্যবহৃত ৩টি কিরিচ ও একটি ক্রিকেট স্ট্যাম্পসহ ছিনতাই করা টাকা ও মোবাইলফোন উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে বাকলিয়া থানার ওসি নেজাম উদ্দিন বলেন, গ্রেপ্তার চারজন উঠতি ছিনতাইকারী। ফেসবুকে তরুণীদের ছবি দিয়ে ভুয়া অ্যাকাউন্ট খুলে প্রেমের ফাঁদে ফেলে প্রতারণা করে। প্রেমে ফাঁদে ফেলা লোকজনকে দেখা করার কথা বলে কৌশলে টাকা, মোবাইল ও জিনিসপত্র হাতিয়ে নেয়। এরকম একটি ঘটনার পর অভিযানে নেমে চার ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়েছে। এদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছেন ওসি।

এর আগে ২০ মার্চ বিকেল সোয়া ৫টার দিকে রসুলবাগ আবাসিক সি-ব্লক ২৯২ জলিল ম্যানশনের সামনে পথরোধ করে মোহাম্মদ ইকবাল (৩০) নামে একজনের কাছ থেকে ৩ হাজার ২০০ টাকাসহ তার ব্যবহৃত মুঠোফোন ছিনিয়ে নেয় ছিনতাইকতারীরা। এ ঘটনার পর সেখানে অভিযান চালায় পুলিশ। সেখান থেকে চার ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়।

মুআ/এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন