s alam cement
আক্রান্ত
৪৫৭০৮
সুস্থ
৩৪৯৫২
মৃত্যু
৪৩৭

ফেসবুকে কলেজছাত্রীকে প্রেমের জালে ফেলে অশ্লীল ছবি পোস্ট

রাজবাড়ির পুলিশ এসে ধরলো হাটহাজারীর যুবককে

0

ফেসবুকে পরিচয়ের সূত্র ধরে কলেজছাত্রীকে প্রথমে দেন কুপ্রস্তাব, তাতে রাজি না হওয়ায় পোস্ট করেন অশ্লীল ছবি। এমন গুরুতর অভিযোগে চট্টগ্রামের হাটহাজারী থেকে রিয়াজ উদ্দীন (২২) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে রাজবাড়ি জেলার গোয়ালন্দঘাট থানার পুলিশ।

১৬ জানুয়ারি রাতে গোয়ালন্দঘাট থানার পুলিশের একটি দল বিশেষ অভিযান চালিয়ে চট্টগ্রামের হাটহাজারী এলাকা থেকে অভিযুক্ত ওই তরুণকে গ্রেপ্তার করে। পরদিন তাকে আদালতে সোপর্দ করা হয়।

থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, গোয়ালন্দ শহরের বাসিন্দা ওই কলেজছাত্রীর সঙ্গে এক বছর আগে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে চট্টগ্রামের হাটহাজারী এলাকার মোহাম্মদ রিয়াজ উদ্দীন (২২) নামের এক তরুণের পরিচয় হয়। পরিচয়ের সূত্র ধরে ফেসবুকের ম্যাসেঞ্জারে ওই তরুণ নিয়মিত কথা বলতে থাকেন। একপর্যায়ে দুজনের মধ্যে তৈরি হয় ঘনিষ্ঠ সম্পর্ক।

সম্পর্কের সূত্র ধরে ওই তরুণ কলেজছাত্রী ও তার পরিবারের ছবি সংগ্রহ করে। এমনকি কলেজছাত্রীর ফেসবুক আইডির পাসওয়ার্ড চাইলে সরল বিশ্বাসে সেটিও তরুণকে দিয়ে দেন। একপর্যায়ে গত বছর মার্চ মাসের প্রথম দিকে ম্যাসেঞ্জারে কুপ্রস্তাব দিয়ে আজেবাজে কথা বলতে থাকলে তার সঙ্গে কথা বলা বন্ধ করে দেন ওই কলেজছাত্রী।

২০২০ সালের ১৪ অক্টোবর কলেজছাত্রী তার ফেসবুক আইডিতে ঢুকতে গিয়ে দেখেন পাসওয়ার্ড ভুল দেখাচ্ছে। পরে দেখা যায়, ওই তরুণ কলেজছাত্রীর ফেসবুক আইডির পাসওয়ার্ড পরিবর্তন করে কিছু অশ্লীল ছবি পোস্ট করেছে। এমনকি কলেজছাত্রীর ছবির সঙ্গে অশ্লীল ছবি যুক্ত করে পাঁচটি নতুন ফেসবুক আইডি খুলে ছেড়ে দেয়। এতে কলেজছাত্রী ও তার পরিবার সামাজিকভাবে হেয়প্রতিপন্ন হয়।

Din Mohammed Convention Hall

বিষয়টি নিয়ে তরুণের সঙ্গে একাধিকবার যোগাযোগ করেও সমাধান হয়নি। পরে বাধ্য হয়ে কলেজছাত্রী বাদী হয়ে গত ১৪ জানুয়ারি গোয়ালন্দঘাট থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।

গোয়ালন্দঘাট থানার ওসি আব্দুল্লাহ আল তায়াবীর জানান, মামলা দায়েরের পর পুলিশের একটি দল বিশেষ অভিযান চালিয়ে ১৬ জানুয়ারি রাতে চট্টগ্রামের হাটহাজারী এলাকা থেকে অভিযুক্ত তরুণকে গ্রেপ্তার করে।

সিপি

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm