আক্রান্ত
২৯৪৩
সুস্থ
২২৪
মৃত্যু
৭৫

ফেরেশতাদেরকে চরিত্রহীন বললেন রুয়েট ছাত্রলীগের সাধারণ সম্পাদক

15

 

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম হিমেল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ইসলাম ধর্মনিয়ে কটূক্তি করেছেন। বৃহস্পাতিবার দুপুর নিজের ফেসবুক স্ট্যাটাসে তিনি ফেরেশতাদেরকে চরত্রিহীন বলে উল্লেখ করেন। ফেসবুক স্ট্যাটাসে তিনি লেখেন, ‘একসময় শয়তানেরও আদর্শ ছিল, এখনকার ফেরেস্তারাও চরিত্রহীন’। স্ট্যাটাস দেওয়ার ৫ ঘণ্টা পরে দেখা যায় যে, এতে লাইক দিয়েছেন ৫০ জন, ২ জন শেয়ার করেছেন ও হাসান শাহরিয়ার নামে এক ব্যক্তি কমেন্ট করেন, ‘আল্লাহ মাফ করুক’।

এদিকে সংবাদিক পরিচয়ে যোগাযোগর কিছুক্ষণের মধ্যেই তিনি এই স্ট্যাটাস ডিলিট করে দেন। যোগাযোগ করা হলে রুয়েট ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিমেল বলেন, আমার ফেসবুক আইডি হ্যাক করা হয়েছিল, তবে এখন সেটা উদ্ধার করা হয়েছে। তবে এই ছাত্রলীগ নেতার বন্ধুর মাধ্যমে যোগাযোগ করা হলে জানা যায়, তার আইডি হ্যাক হয়নি। এ বিষয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ বলেন, এ ব্যাপারে আমার জানা নাই, তবে কউ ধর্ম নিয়ে কটূক্তি করলে যাচাই-বাচাই করে তার বিরুদ্ধে সংগঠনিক ভাবে ব্যবস্থা নেওয়া হবে।

এ ব্যাপারে জানতে চাইলে রাজশাহী বিশ্ববিদ্যালয় আরবি বিভাগের শিক্ষক প্রফেসর ড. মো. নিজাম উদ্দিন বলেন, ‘এটা অবশ্যই ইসলাম বিরোধী বক্তব্য, এই বক্তব্য দেওয়ার পরে এই ব্যক্তির আর ঈমান থাকে না। কারণ ফেরাশতাদের প্রতি ঈমান আনাও কর্তব্য।’  শীর্ষনিউজ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Manarat

মন্তব্য নেওয়া বন্ধ।

আরও পড়ুন
ksrm