ফেরদৌস-পূর্ণিমা ‘আহারে’র পর এবার…

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত দুই জনপ্রিয় নায়ক নায়িকা ফেরদৌস পূর্ণিমা কিছুদিন আগেই সরকারি অনুদানে নির্মিত ছটকু আহমেদ পরিচালিত ‘আহারে’ সিনেমার কাজ শুরু করেছেন। এরই মধ্যে দুজন এই সিনেমার কাজ প্রায় শেষ করেছেন। এর আগে বহু সরকারি অনুদানের সিনেমায় অভিনয় করলেও এবারই প্রথম পূর্ণিমা সরকারী অনুদানের সিনেমাতে অভিনয় করেছেন।

‘আহারে’র পর তারা দু’জন আর কোনো সিনেমাতে অভিনয় না করলেও দুজনই এই স্টেজ মৌসুমে ঢাকা এবং ঢাকার বাইরে স্টেজ শো’তে ব্যস্ত হয়ে উঠবেন আগামীতে কয়েকটি স্টেজ শোর মধ্য দিয়ে। এরই মধ্যে কয়েকটি স্টেজ শো’তে একসঙ্গে কাজ করার কথা ছিলো স্টেজ শো’তে প্রিয় জুটি হয়ে উঠা ফেরদৌস-পূর্ণিমার। কিন্তু রান্না বিষয়ক একটি রিয়েলিটি শো’র বিচারক হিসেবে কাজ করার কারণে পূর্ণিমাকে বেশ কয়েকদিন অর্থাৎ নতুন বছরের শুরুর টানা কয়েকদিন গাজীপুরে থাকতে হয়েছে। যে কারণে ফেরদৌসের সঙ্গে স্টেজ শো করা হয়ে উঠেনি।

ফেরদৌস বলেন,‘ এরই মধ্যে কয়েকটি স্টেজ শোতে আমার এবং পূর্ণিমার একসঙ্গে কাজ করার প্রস্তাবও এসেছিলো। কিন্তু পূর্ণিমা রিয়েলিটি শো নিয়ে ব্যস্ত থাকায় আমাদের আর একসঙ্গে কাজ করা হয়ে উঠেনি। তবে এখন আশা করা যাচ্ছে শিগগিরই আমরা একসঙ্গে কয়েকটি স্টেজ শো’তে পারফর্ম করতে পারবো।’

এদিকে ফেরদৌস আগামী ফেব্রুয়ারিতে কলকাতা যাচ্ছেন নুতন সিনেমা অর্কদীপ মল্লিকা নাথের প্রথম সিনেমা ‘মীরজাফর-চ্যাপ্টার টু’র জন্য।

পূর্ণিমা অভিনীত নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘জ্যাম’ ও ‘গাঙচিল’ সিনেমা দু’টো আছে মুক্তির অপেক্ষায়।

এদিকে পূর্ণিমা এরই মধ্যে প্রথমবারের মতো একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন। কাজল আরেফিন অমি’র পরিচালনায় তিনি ‘হোটেল রিল্যাক্স’-ও অভিনয় করেছেন। পূর্ণিমা’র দর্শক ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন তার অভিনীত এই ওয়েব সিরিজটি উপভোগ করার জন্য।

ফেরদৌস এরই মধ্যে আরো কয়েকটি সিনেমার কাজ শেষ করেছেন। সিনেমাগুলো হচ্ছে ‘দামপাড়া’,‘রাসেলের জন্য অপেক্ষা’, ‘ক্ষমা নেই’,‘ মানিকের লাল কাঁকড়া’। সবগুলোই অনদুানের সিনেমা। বাংলাদেশের সকল নায়কদের মধ্যে ফেরদৌসই সর্বাধিক অনুদানের সিনেমাতে অভিনয় করেছেন। তার সমসাময়িক নায়ক এবং তার পরবর্তী প্রজন্মের নায়কদের মধ্যেও তিনি সবচেয়ে বেশিবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হয়েছেন।

এরই মধ্যে ফেরদৌস অনন্য মামুনের পরিচালনায় প্রথমবার উপমহাদেশের প্রখ্যাত সঙ্গীতশিল্পী রুনা লায়লার সঙ্গে একটি বিজ্ঞাপনেও মডেল হবার সুযোগ পেলেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!