ফুটবল খেলোয়াড় সমিতির সঙ্গে পার্কভিউ হসপিটালের সমঝোতা চুক্তি

চট্টগ্রাম ফুটবল খেলোয়াড় সমিতি ও পার্কভিউ হসপিটালের মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষর হয়েছে।

বুধবার (৪ জানুয়ারি) পার্কভিউ হসপিটালের বোর্ড রুমে এই সমঝোতা চুক্তি অনুষ্ঠিত হয়। চট্টগ্রাম ফুটবল খেলোয়াড় সমিতির পক্ষে সভাপতি ড. নিছার উদ্দিন আহমেদ মঞ্জু, সাধারণ সম্পাদক মো. হাসান মুরাদ, অতিরিক্ত সাধারণ সম্পাদক কিশোর দত্ত মানু, যুগ্ম সম্পাদক এ এস এম শরীফ টুটুল, ক্রীড়া সম্পাদক প্রিন্স, দপ্তর সম্পাদক মো. নাছির উদ্দীন, সদস্য ইব্রাহিম, ইকবাল, রাশেদ ও নেহার উপস্থিত ছিলেন।

পার্কভিউ হসপিটালের পক্ষে উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা পরিচালক ও অর্থোপেডিক সার্জন ডা. এ টি এম রেজাউল করিম, পরিচালক (কম্প্লায়েন্স) ডা. সালাহউদ্দিন এম এ এইচ চৌধুরী, মহাব্যবস্থাপক তালুকদার জিয়াউর রহমান শরীফ, হেড অফ মার্কেটিং জাহেদুল ইসলাম, এডমিন অফিসার সরফুদ্দীন আহমেদ, সিনিয়র এক্সিকিউটিভ (ব্রান্ডিং) মো. নেজাম উদ্দীন, বিজনেস ডেভেলপমেন্ট অফিসার মো. দিদারুল ইসলাম, মো. মশিউর রহমান, মো. জহিরুল ইসলাম ও মো. সালমান বিন ফারুক প্রমুখ।

অনুষ্ঠানে চট্টগ্রাম ফুটবল খেলোয়াড় সমিতির সভাপতি ড. নিছার উদ্দিন আহমেদ মঞ্জু বলেন, ‘পার্কভিউ হসপিটাল চিকিৎসা সেবায় যে সুনাম অর্জন করেছে তার অংশীদার হতে পারে নিজেদের সৌভাগ্যবান মনে করছি। আশা করছি চট্টগ্রাম ফুটবল খেলোয়াড় সমিতি এবং পার্কভিউ হসপিটালের মধ্যে এ সম্পর্ক ভবিষ্যতে আরো জোরদার হবে।’

পার্কভিউ হসপিটাল এর ব্যবস্থাপনা পরিচালক ডা. এ টি এম রেজাউল করিম বলেন, ‘গুণগত মানের চিকিৎসা সেবা প্রদানের জন্য আমরা সকল ইউরোপিয়ান আধুনিক মেশিন পার্কভিউ হসপিটাল স্থাপন করেছি এবং Man behind the machine বা টেকনিক্যাল সাপোর্ট স্টাফদের দক্ষতাকেও শতভাগ সম্পূর্ণরূপে নিশ্চিত করেছি। ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান চট্টগ্রাম ফুটবল খেলোয়াড় সমিতির সাথে একীভূত হতে পেরে আমরা নিজেদের ধন্য মনে করছি।’

এই কর্পোরেট সমঝোতা স্মারক চুক্তি অনুযায়ী চট্টগ্রাম ফুটবল খেলোয়াড় সমিতিকে পার্কভিউ হসপিটাল এর পক্ষ থেকে চিকিৎসা সেবায় বিশেষ ডিসকাউন্ট সুবিধা প্রদান করা হবে।

Yakub Group

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm