আক্রান্ত
২০৮৬০
সুস্থ
১৬২৯১
মৃত্যু
৩০১

ফুটবল খেলোয়াড় আনতে গিয়ে লাশ হলেন ব্যবসায়ী

0

চট্টগ্রামের লোহাগাড়া আমিরাবাদ চট্টগ্রাম-কক্সবাজার আরকান সড়কে মাইক্রো বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। একই ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

বৃহস্পতিবার (১৬ জুলাই) সকালে আমিরাবাদ ইউনিয়ন গোলাম নবী বর ঘাটায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যবসায়ীর নাম জাহাঙ্গীর আলম (২৯)। তিনি আধুনগর ইউনিয়নের হাজীরাস্তা কাজীপাড়ার মৃত জালাল আহমদের পুত্র। সে লোহাগাড়া বটতলী মোবাইল মার্কেট আল মক্কা টেলিকমের স্বত্বাধিকারী।

আহত মোহাম্মদ আরিফ (৩০) একই মার্কেটের ব্যবসায়ী। তার বাড়ি কলাউজান ইউনিয়নের পূর্ব কলাউজান গাবতল এলাকায়।

নিহতের বিষয়টি আধুনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আইয়ুব মিয়া নিশ্চিত করেছেন।

জানা যায়, বৃহস্পতিবার সকালে সিটিজেন পার্ক কমিউনিটি সেন্টারের পিছনের মাঠে মোবাইল মার্কেট ব্যবসায়ীরা ফুটবল খেলার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। মো. আরিফের দোকানের কর্মচারী খেলার মাঠে উপস্থিত হতে দেরি করায় জাহাঙ্গীর আলম ও আরিফ মোটরসাইকেল করে আনতে যাওয়ার পথে সকাল সোয়া ৭টায় কক্সবাজারমুখী মাইক্রোবাস ধাক্কা দিলে তারা রাস্তায় পড়ে গুরুতর আহত হয়। স্থানীয়রা মোটরসাইকেল আরোহীদের উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জাহাঙ্গীর আলমকে মৃত ঘোষণা করেন। আহত আরিফ চিকিৎসাধীন রয়েছেন। মাইক্রোবাস ও চালক পালাতক রয়েছে।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ ইয়াছিন আরাফাত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনায় একজন নিহত ও একজন আহতের খবর পেয়েছি। ভোরে দুর্ঘটনা হওয়ায় ঘাতক মাইক্রোবাসটি আটক করা সম্ভব হয়নি।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm