s alam cement
আক্রান্ত
৩৪৪৬৬
সুস্থ
৩১৭৭৫
মৃত্যু
৩৭১

ফুটবল খেলা নিয়ে তর্ক, লাঠির আঘাতে প্রাণ গেল যুবকের

0

বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ির সোনাইছড়িতে ফুটবল খেলাকে কেন্দ্র করে এক উপজাতি যুবক নিহত হয়েছেন। নিহত যুবকের নাম মংহ্লা ওয়াই মার্মা (২৬)।

শুক্রবার (১৯ জুন) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের লামারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মংহ্লা ওয়াই মার্মা ওই এলাকার সাফাই অং মার্মার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোনাইছড়ির লামারপাড়া গ্রামে প্রতিদিনের মত শুক্রবার (১৯ জুন) বিকেলেও স্থানীয় যুবকরা মিলে ফুটবল খেলছিলেন। খেলা চলাকালীন স্থানীয় যুবক মংহ্লা ওয়াই মারমা খেলায় অংশ নিতে চাইলে একই গ্রামের যুবক চসামং মারমা তাকে খেলায় নিতে অপারগতা জানান। এ নিয়ে তাদের মধ্যো কথা কাটাকাটি হয়। এরপর সন্ধ্যায় খেলা শেষে সবাই বাড়ি ফিরে যান। কিন্তু রাত সাড়ে ৮টার দিকে খেলার বিষয় নিয়ে মংহ্লা ওয়াই ও সাফাই অং মারমা আবারও বির্তকে জড়িয়ে পড়েন। তর্কাতর্কির এক পর্যায়ে লাঠি নিয়ে সাফাই অং মারমা আঘাত করলে ঘটনাস্থলেই মারা যান মংহ্লা ওয়াই মার্মা। খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে সাফাই অং মারমাকে (২৫) আটক করেছে। সে লামার পাড়া গ্রামের মংহ্লাছা মারমার ছেলে।

এদিকে, ঘটনার পর রাত ১০টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে তিনি জানান, ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে শনিবার সকালে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে এ বিষয়ে এখনও মামলা হয়নি বলে জানান তিনি।

Din Mohammed Convention Hall

এসএ

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm