আক্রান্ত
১৮২৬৯
সুস্থ
১৪৫২৪
মৃত্যু
২৮৪

ফিশারীঘাটের হামলায় ৮ মদব্যবসায়ীর বিরুদ্ধে মামলা

অনুপের সহযোগী সাগর, ম্যানেজারও আসামি

0

চট্টগ্রাম নগরের পাথরঘাটা ফিশারীঘাট এলাকায় চোলাই মদ বেচাকেনা ও মাদকসেবীদের বিরুদ্ধে প্রতিবাদ করায় সিটি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাবেক নেতার ওপর হামলার ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। এই মামলায় মাদক মামলার একাধিক আসামি ও মদব্যবসায়ী অনুপ বিশ্বাসের সহযোগী সাগর দাশসহ মোট আটজনকে আসামি করা হয়।

মঙ্গলবার (১৩ এপ্রিল) সকালে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন আহত এনামুল হকের ছোট ভাই মামলার বাদি সাইফুল হক। তবে গত ১১ এপ্রিল এই মামলার এজাহার হিসেবে এটি থানায় রেকর্ড দেখানো হয়েছে বলে জানা গেছে।

এই মামলার অন্য আসামিরা হলেন চট্টগ্রামের কোতোয়ালী থানার পাথরঘাটা মনোহরখালী এলাকার শংকর দাশের পুত্র সাগর দাশ (২৫), একই এলাকার ফকিরা দাশের পুত্র আকাশ দাশ (২৬), একই এলাকার রুহিনী সর্দারের পুত্র জয়দেব দাশ নান্টু (২৬), একই এলাকার কালা বুড়োর নাতি মুন্না দাশ (২৬), একই এলাকার সন্তু দাশের পুত্র হৃদয় দাশ (২১), একই এলাকার সুকুমার দাশের পুত্র মিন্টু দাশ (২৬), একই এলাকার অনুপ বিশ্বাসের মদের মহালের ম্যানেজার অজয় দাশ (২৬) ও একই এলাকার অজয় দাশ (২৩)। মামলাটি তদন্ত করছেন কোতোয়ালী থানার উপ পরিদর্শক (এসআই) কেএম তারিকুজ্জামান।

এদিকে এলাকাসূত্রে জানা গেছে, করোনার এই সময়েও মামলার সব আসামিই এলাকায় বীরদর্পে ঘুরে বেড়াচ্ছে। উল্টো তারা নতুন করে হামলার ছক কষছে বলে আশঙ্কা প্রকাশ করেছেন মামলার বাদি সাইফুল হক।

কোতোয়ালী থানার এসআই তারিকুজ্জামান চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, করোনা পরিস্থিতির কারণে এখনও কোন আসামিকে গ্রেপ্তার করা যায়নি। তারপরও তাদের গ্রেপ্তার করার চেষ্টা চালিয়ে যাচ্ছি।

প্রসঙ্গত, গত ১০ এপ্রিল সিএমপির কোতোয়ালী থানার ফিশারীঘাট এলাকায় অবাধে চোলাই মদ বেচাকেনা ও বেপরোয়া মদ সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ করায় চট্টগ্রাম সরকারি সিটি বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক ছাত্রলীগ নেতার ওপর অতর্কিত হামলা চালায় দুর্বৃত্তরা। ওই ছাত্রলীগ নেতা এনামুল হক এনামকে (৩৫) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ওইদিন রাতে তার ছোট ভাই বাদি হয়ে একটি অভিযোগ দায়ের করেন কোতোয়ালী থানায়।

মুআ/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm