ফটিকছড়ির সেই কলেজ ছাত্রের লাশ মিলেনি ৪ দিনেও

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার বাগানবাজার ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সীমান্তবর্তী ফেনী নদীতে নিখোঁজ কলেজ ছাত্র পলাশ দের (১৭) লাশ ৪ দিনেও উদ্ধার করা যায়নি।

ছাত্রটি গত ২৯ মে (শুক্রবার) রাত সাড়ে ৯ টার দিকে স্থানীয় ফেনী নদীর পানিতে ভেসে আসা লাকড়ি ধরতে গিয়ে নদীতে পড়ে পানিতে তলিয়ে যায়। স্থানীয়রা অনেক খোঁজাখুঁজির পরেও তাকে উদ্ধার করতে পারেনি।

পরে চট্টগ্রাম শহর থেকে ডুবুরিরা এসে শনিবার সারাদিন উদ্ধার তৎপরতা চালান। কিন্তু এতে কোন সুফল পাওয়া যায়নি। নিখোঁজ পলাশ বাগানবাজার ইউনিয়নের পুরাতন রামগড় এলাকার সাধন কুমার দের ছেলে এবং রামগড় কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র।

স্থানীয়রা জানায়, পলাশ দে রাত সাড়ে ৯ টার দিকে স্থানীয় ফেনী নদীর পানিতে ভেসে আসা লাকড়ি ধরতে গিয়ে নদীতে পড়ে পানিতে তলিয়ে যায়। স্থানীয়রা অনেক খোঁজাখুঁজির পরেও তাকে উদ্ধার করা সম্ভব হয়নি।

পরে চট্টগ্রাম শহর থেকে ডুবুরিরা এসে শনিবার ও রবিবার সারাদিন উদ্ধার তৎপরতা চালান। কিন্তু এতেও কোন সুফল পাওয়া যায়নি। বাগানবাজার ইউপি চেয়ারম্যান মো. রুস্তুম আলী চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ৪ দিনেও উদ্ধার হয়নি ছেলেটি। মিরসরায়ের মুহুরী প্রজেক্টেও খোঁজ নেওয়া হচ্ছে।

স্থানীয়দের পাশাপাশি চট্টগ্রাম শহর থেকে একদল ডুবুরি এসে অভিযান পরিচালনা করেও তার কোনো খোঁজ মেলেনি। তার লাশ পেলেও পরিবারকে সান্ত্বনা দিতে পারতাম।

এএস/এসএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!