ফখরুলকে ২৪ ঘন্টার মধ্যে জাতির কছে ক্ষমা চাইতে হবে : মাহবুব উল আলম হানিফ

0

পটিয়া প্রতিনিধি : প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমা চাইতে বলায় বিএনপি মহাসচিব ফখরুল ইসলাম আলমগীরকে ২৪ ঘণ্টার মধ্যে ক্ষমা চাইতে বলেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

শনিবার (০৯ ডিসেম্বর) পটিয়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে হানিফ বলেন, বিএনপি মহাসচিব বেগম খালেদা জিয়া এবং তার দুর্নীতিবাজ পুত্র তারেক রহমানের দুর্নীতি ঢাকতে প্রধানমন্ত্রীকে ক্ষমা চাইতে বলেছেন। এই ঔদ্ধত্যপূর্ণ আচরণের জন্য ফখরুলকে ২৪ ঘণ্টার মধ্যে জাতির কাছে ক্ষমা চাইতে হবে। না হলে চরমমূল্য দিতে হবে।পটিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক

পটিয়া উপজেলা পরিষদ মাঠে বিদায় কমিটির সভাপতি রাশেদ মনোয়ার এবং সাধারণ সম্পাদক নাছির উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে অতিথিদের মধ্যে আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক মফিজুর রহমান, পটিয়ার সংসদ সদস্য সামশুল হক চৌধুরী।

সম্মেলনের নির্ধারিত কাউন্সিলে ৫৮৮ জন কাউন্সিলরের সম্মতির ভিত্তিতে আ ক ম শামসুজ্জামানকে সভাপতি এবং পৌর মেয়র হারুনুর রশীদকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। দুজনই পটিয়ার সংসদ সদস্যের অনুসারী হিসেবে পরিচিত।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন