s alam cement
আক্রান্ত
১০২৪১৫
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩৩১

প্রোবক্স গাড়িসহ চট্টগ্রামের নিলামে ৮৪ লট পণ্য, অংশ নিতে পারে যে কেউ

0

প্রোবক্স গাড়ি, মাল্টা ও পলেস্টার ফেব্রিকসহ চট্টগ্রাম কাস্টমসের ৮৪ লট পণ্য নিলামে উঠছে বৃহস্পতিবার (১২ আগস্ট)। এদিন বিকেলে ৩টায় কাস্টমসের নিলাম শাখায় এ নিলাম অনুষ্ঠিত হবে। এর জন্য কাস্টমসের নিলামকারী প্রতিষ্ঠান কেএম করপোরেশন গত মঙ্গলবার (১০ আগস্ট) থেকে ক্যাটালগ বিক্রি করছিল।

নিলামযোগ্য পণ্যের মধ্যে আরও রয়েছে পেঁয়াজ, প্লাস্টিক হ্যাঙ্গার, টি-শার্ট, জিপার, সুতা, গার্মেন্টস মেশিনসহ আরও নানা পণ্য। ব্যক্তি বা প্রতিষ্ঠান যে কেউ এই নিলামে অংশগ্রহণ করতে পারে।

কাস্টমস হাউসের নিলাম শাখার ডেপুটি কমিশনার আল আমিন বিষয়টি নিশ্চিত করে বলেন, চট্টগ্রাম কাস্টমসের নিলাম ভবনে ১২ আগস্ট বৃহস্পতিবার বিকাল ৩টায় দরপত্র বক্স খোলা হবে। নিলামে অংশ নেওয়ার জন্য চট্টগ্রাম জেলা প্রশাসক ভবনে, চট্টগ্রাম কাস্টমস হাউসে, ঢাকার কাকরাইলে অবস্থিত শুল্ক আবগারি ও ভ্যাট কমিশনারেটের যুগ্ম-কমিশনার (সদর) এর দপ্তরে দরপত্র বক্স রাখা থাকবে।

তিনি বলেন, সেখানে বিডাররা দরপত্র জমা দিতে পারবে বৃহস্পতিবার দুপুর দুইটা পর্যন্ত। প্রোবক্স গাড়ি, মালটা, পেঁয়াজ, প্লাস্টিক হ্যাঙ্গার, পলেস্টার ফেব্রিক, টি-শার্ট, জিপার, সুতা, গার্মেন্টস মেশিনসহ ৮৪ লট পণ্যের নিলাম হবে। নিলামের নিয়মানুসারে যেখানে যে অবস্থায় আছে সে ভিত্তিতে এবং শর্তযুক্ত পণ্যের ক্ষেত্রে শর্ত প্রতিপালন (রিট মামলা নিষ্পত্তিসহ) সাপেক্ষে নিলামে এসব পণ্য বিক্রি হয়। নিলামে সব পণ্যের রয়েছে আলাদা আলাদা লট।

চট্টগ্রাম কাস্টমসের নিলামকারী প্রতিষ্ঠানের ব্যবস্থাপক মোরশেদ আলম জানান, অফিস চলাকালীন মাঝিরঘাটের মেসার্স কে এম কর্পোরেশন অফিস থেকে চট্টগ্রাম কাস্টমস হাউসের নিলাম শাখায় ও ঢাকার কাকরাইলে অবস্থিত শুল্ক আবগারি ও ভ্যাট কমিশনারেটের যুগ্ম-কমিশনার (সদর) এর দপ্তর থেকে নির্ধারিত মূল্য পরিশোধ করে ক্যাটালগ ও দরপত্র বিক্রি করা হচ্ছে। দরপত্র নিলামের দিন (বৃহস্পতিবার) দুপুর ২টার পর্যন্ত জমা নেওয়া হবে। এর ১ ঘণ্টা পর ৩টায় নিলাম কার্যক্রম শুরু হবে।

এএস/কেএস

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm