s alam cement
আক্রান্ত
১০২৪১৫
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩৩১

প্রেমিকের সাথে ঝগড়া করে চট্টগ্রামে স্কুল ছাত্রীর আত্মহত্যা

0

প্রেমিকের সাথে ঝগড়া করে চট্টগ্রামের মিরসরাইয়ে গলায় ফাঁস দিয়ে এক স্কুল শিক্ষার্থীর আত্মহত্যা করেছে।

শুক্রবার (২৭ আগস্ট) সকাল সাড়ে ১০টায় উপজেলার মঘাদিয়া ইউনিয়নের ফকিরবাড়িতে এই ঘটনা ঘটে।

নিহত স্কুল শিক্ষার্থীর নাম মোহনা বেগম (১৬)। সে ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ফকিরপাড়া এলাকার ফকিরবাড়ির মো. নুরুল আলম খোকনের মেয়ে। মোহনা স্থানীয় আবুতোরাব উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয় সূত্রে জানা গেছে, মোহনা বেগম বৃহস্পতিবার (২৬ আগস্ট) রাতে প্রেমিকের সাথে ঝগড়া করে। এর আগেও বেশ কয়েকবার তাদের মধ্যে ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায়ে প্রেমিককে বলে আমি আত্মহত্যা করবো। এরপর ঘরের সিলিংয়ের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। এসময় একটি ছবি তুলে তার প্রেমিককে পাঠিয়েছে মোহনা বেগম নিজেই।

এলাকার বাসিন্দা জাহেদ হোসেন বলেন, ‘বৃহস্পতিবার রাতে মোহনা বেগম তার নিজ শয়নকক্ষে ঘরের সিলিংয়ের সাথে গলায় ফাঁস দিয়েছে। আজ (শুক্রবার) সকালে পরিবারের লোকজন তাকে ডাকাডাকি করলে তার কোন সাড়া শব্দ না পেয়ে দরজা ভেঙ্গে সিলিংয়ের সাথে ঝুলন্ত অবস্থায় তাকে পায়। খবর পেয়ে মিরসরাই থানা পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে নিয়ে আসে।

মঘাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাস্টার বলেন, ‘ফকিরপাড়ার একটি মেয়ে আত্মহত্যা করেছে শুনে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছি। পরবর্তীতে মিরসরাই থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে গিছে।’

বিষয়টি চট্টগ্রাম প্রতিদিনকে নিশ্চিত করে মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মজিবুর রহমান বলেন, ‘স্কুল শিক্ষার্থীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করে। এছাড়া মোহনার ব্যবহৃত মোবাইল ফোনটিও উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে প্রেম ঘটিত বিষয়ের কারণে আত্মহত্যা।’

অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

এমএহক

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm