প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ে আইন অনুষদের প্রদর্শনী

0

প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ে আইন অনুষদের ৩৬তম ব্যাচের সম্পত্তি হস্তান্তর আইন-১৮৮২ এবং সমসাময়িক বিষয়াবলী নিয়ে শিক্ষার্থীদের প্রকাশিত বিভিন্ন পত্রিকার কলাম প্রদর্শনী অনুষ্ঠান শেষ হয়েছে।

এ উপলক্ষে বুধবার (১১ ডিসেম্বর) দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয় আইন অনুষদে এক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে শিক্ষার্থীদের সমসাময়িক বিভিন্ন বিষয়ে পত্রিকায় ছাপানো ২০টি কলাম, মতামত, দেয়ালিকা ও এলবাম আকারে সাজিয়ে উপস্থাপন করেন শিক্ষার্থীরা। শিক্ষার্থীদের বিভিন্ন কলাম, মতামত ও দেওয়ালিকা ঘুরে দেখেন শিক্ষকেরা।

এ সময় শিক্ষার্থীদের প্রশংসা করে আইন অনুষদের চেয়ারম্যান তানজিনা আলম চৌধুরী বলেন, সম্পত্তি হস্তান্তর আইন বিষয়ে শিক্ষার্থীরা যে ব্যবহারিক তথ্যউপাত্ত তোলে ধরেছে তার বিকল্প নেই। শিক্ষার্থীদের উদ্যোগে আদালত, ভূমি অফিস থেকে সংগ্রহকৃত সকল তথ্য, উপাত্ত প্রশংসনীয়। এছাড়া বিভিন্ন পত্রিকায় প্রকাশিত কলাম, মতামত ও দেয়ালিকা শিক্ষার্থীদের জ্ঞান আরও সমৃদ্ধ করবে। প্রত্যেক শিক্ষার্থী আগামীর দক্ষ আইনপ্রণেতা হিসেবে গড়ে উঠবে।

প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ে আইন অনুষদের প্রদর্শনী 1

৩৬ তম ব্যাচের শিক্ষার্থী ওয়ারদাতুল আকমামের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন অনুষদের শিক্ষিকা সুরিনা তারজিদ, প্রক্টর আহমদ রাজিব চৌধুরী, শিক্ষক সঞ্জয় বিশ্বাস, জাবেদ আরাফাত, ইয়াসমিন ফারজানা, মাহবুবা সুলতানা, তাহমিনা ও সানজিদা শহীদ।

Yakub Group

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm